বুধবার, ২২ মে ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
মাহফুজুর রহমান কালাম বেসরকারীভাবে নির্বাচিত আজ সোনারগাঁওয়ে উৎকন্ঠা ও আতঙ্কের ভোট, হাড্ডাহাড্ডি লড়াইয়ে দুই প্রার্থী সোনারগাঁওয়ে আন্তর্জাতিক জাদুঘর দিবস উদযাপন, আনন্দ শোভাযাত্রা সোনারগাঁওয়ে নিরাপত্তাহীনতা ইউপি চেয়ারম্যান,  থানায় জিডি সোনারগাঁওয়ে জনপ্রতিনিধিদের নিয়ে ফেসবুকে অপপ্রচারের অভিযোগ, থানায় জিডি সোনারগাঁওয়ে দু’দিনে ৪ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন সোনারগাঁওয়ে পুলিশের তালিকাভূক্ত দুই সন্ত্রাসী গ্রেপ্তার সোনারগাঁওয়ে রবীন্দ্রনাথ ও লোকসংস্কৃতি নিয়ে সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁওয়ে গত ৮ দিন ধরে দুই সহোদর নিখোঁজ অ্যাম্বোলেন্সে অক্সিজেন সিলেন্ডারে করে পাচারকালে ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার

ক্রয়কৃত জমি দখলের জন্য সাটানো সাইনবোর্ড ভেঙে ফেলার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মোগরাপাড়া ইউনিয়নের নারায়ণদিয়া এলাকায় ক্রয়কৃত জমি দখলের জন্য সাটানো সাইনবোর্ড ভেঙে ফেলার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে । জমিতে সাইনবোর্ড লাগনোর ঘন্টা খানেকের মাথায় দুটি সাইনবোর্ড তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠে।

এ ঘটনায় জমির মালিক আলমগীর হোসেন সোনারগাঁও থানায় বাদি হয়ে গত রোববার রাতে ৪ জনকে আসামী করে অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের নারায়ণদিয়া চরসফিকা মৌজায় আর এস ৬ নং খতিয়ানের আব্দুল মালেক ৩ একর ১৪ শতাংশ মালিক থাকিয়া মৃত্যুবরণ করিলে ২ পুত্র, ২ কন্যা ও স্ত্রীকে ওয়ারিশ রাখিয়া গেলে এক পুত্র নুরুল ইসলাম ৭৮. ৫০ শতাংশ জমির মালিক হয়। এক কন্যা মাহেলা বেগম ৩৯. ২৫ শতাংশ মালিক হয়। তাদের বাবার ওয়ারিশ সূত্রে দুজন মিলে মোট ১ একর ১৭.৭৫ শতাংশ মালিক হন। এছাড়াও নূরুল ইসলাম ১৯৫৯ সালে ক্রয় সূত্রে দলিল মূলে ১২৯ শতাংশের মালিক হয়ে তাহার নামে আর এস রেকর্ডভূক্ত হন।

এদিকে নূরুল ইসলাম পৈত্রিক ওয়ারিশ সূত্রে ৭৮.৫০ শতাংশ ও রেকর্ডীয় দলিল মূলে ১২৯ শতাংশ মোট ২ একর ৭. ৫০ শতাংশ ও মাহেলা ৩৯. ২৫ শতাংশ সহ ২ একর ৪৬. ৭৫ শতাংশ জমি আম মোক্তার দলিল মূলে মালিক হয়ে আলমগীর গং ওই জমিতে সাইনবোর্ড সাঁটাতে গেলে প্রতিপক্ষ আলী আকবর, আশরাফ, আনিছুর রহমান খোকন ও মাহফুজ রহমান সাইনবোর্ড ভেঙে ফেলে প্রাণ নাশের হুমকি দেয়। এ ঘটনায় জমির মালিক আলমগীর হোসেন রোববার রাতে ৪ জনকে আসামি করে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযুক্ত আনিছুর রহমান খোকনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার বাবা ক্রয়সূত্রে মালিক হয়ে ৪৭ বছর ধরে ভোগ দখলে আছেন। এ নিয়ে আদালতে একটি মামলা চলমান রয়েছে। মামলা নিষ্পত্তি হওয়ার আগেই আলমগীরের লোকজন সাইনবোর্ড সাঁটিয়েছে। আমরা সাইনবোর্ড সাঁটাতে বাধা দিয়েছি। কোন হত্যার হুমকি দেওয়া হয়নি।

সোনারগাঁও থানার পরিদর্শক তদন্ত মো আহসান উল্লাহ বলেন, দুপক্ষেরঅভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত চলছে। উভয় পক্ষকেই তাদের জমির কাগজপত্র নিয়ে আসার জন্য বলা হয়েছে।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD