বুধবার, ২২ মে ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
মাহফুজুর রহমান কালাম বেসরকারীভাবে নির্বাচিত আজ সোনারগাঁওয়ে উৎকন্ঠা ও আতঙ্কের ভোট, হাড্ডাহাড্ডি লড়াইয়ে দুই প্রার্থী সোনারগাঁওয়ে আন্তর্জাতিক জাদুঘর দিবস উদযাপন, আনন্দ শোভাযাত্রা সোনারগাঁওয়ে নিরাপত্তাহীনতা ইউপি চেয়ারম্যান,  থানায় জিডি সোনারগাঁওয়ে জনপ্রতিনিধিদের নিয়ে ফেসবুকে অপপ্রচারের অভিযোগ, থানায় জিডি সোনারগাঁওয়ে দু’দিনে ৪ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন সোনারগাঁওয়ে পুলিশের তালিকাভূক্ত দুই সন্ত্রাসী গ্রেপ্তার সোনারগাঁওয়ে রবীন্দ্রনাথ ও লোকসংস্কৃতি নিয়ে সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁওয়ে গত ৮ দিন ধরে দুই সহোদর নিখোঁজ অ্যাম্বোলেন্সে অক্সিজেন সিলেন্ডারে করে পাচারকালে ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার

গবাদি পশুসহ তিনটি ঘরের আসবাবপত্র পুড়ে ছাই

 

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে রওশন আলী নামের এক প্রবাসীর বাড়িতে অগ্নিকান্ডের ঘটানা ঘটেছে। এ ঘটনায় দুটি গবাদি পশু ও তিনটি ঘরের আসবাবপত্র প্রায় ৬ লাখ টাকার মালামাল ছাই হয়ে গেছে।

বুধবার সকালে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের দলদার গ্রামে এ ঘটনা ঘটে।
রওশন আলীর স্ত্রী জুলেখা আক্তার জানান, বুধবার ভোরে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে তার তিনটি ঘরের মালামাল ও গবাদি পশুসহ ৬ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। তার তিন ছেলে ও এক মেয়েকে নিয়ে কোনরকম ঘর থেকে বের হয়ে প্রানে বেচেঁ যান। খবর পেয়ে সোনারগাঁও ফায়ার স্টেশন ও স্থানীয়দের একঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে। ততক্ষনে তার সবকিছু আগুনে পুড়ে ছাই হয়ে যায় এ কথা বলেই কান্নায় ভেঙ্গে পড়েন।
সোনারগাঁও ফায়ার স্টেশন কর্মকর্তা সুজন কুমার হালদার জানান, বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারনা করা হচ্ছে। আগুনে ওই পরিবারের তিনটি ঘর ও গবাদিপশু পুড়ে গেছে। একঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনা হয়।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD