শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁওয়ে করোনা যোদ্ধাকে নিয়ে অপপ্রচার ও  হত্যার চেষ্টার অভিযোগ, দোষীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন  সোনারগাঁওয়ে বাড়ির মালিক ও তার ছেলেকে পিটিয়ে জখম, ভাড়াটিয়া শ্লীলতাহানি সোনারগাঁওয়ে লোক প্রযুক্তি ও পালকির গান শীর্ষক সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁওয়ে তিনদিন ব্যাপী বউ মেলা চলছে সোনারগাঁওয়ে যাদুঘরে পক্ষকাল ব্যাপী বৈশাখি মেলা শুরু কাঁচপুরে কলেজ শিক্ষার্থী ছিনতাইকারী কবলে,  মোবাইল ও নগদ টাকা ছিনতাই বারদী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ৬শ’ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সনমান্দিতে আড়াই হাজার শ্রমজীবি মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ  জামপুরে মাতৃভূমি সমাজকল্যাণ ফাউন্ডেশনের উদ্যাগে ঈদ উপহার সামগ্রী বিতরণ ঈদের দিন পর্যন্ত আমরা সবাই মাঠে কাজ করে যাবো–হাইওয়ে পুলিশ প্রধান

জামপুরে দুই সহোদর ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে জখম

মনির হোসেন, জামপুর প্রতিবেদক :
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে প্রতিপক্ষের হামলায় সহোদর ব্যবসায়ী আহত হয়েছে। এসময় তাদের কুপিয়ে ও পিটিয়ে জখম করে। রোববার বিকেলে জামপুর ইউনিয়নের সেকেরহাট এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের ঢাকা পঙ্গু হাসপাতাল ও সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহতের বোন মাহমুদা আক্তার ময়না বাদী হয়ে সোমবার সকালে সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের সেকেরহাট গ্রামের ফজলুল হক ভূইয়ার ছেলে খলিলুর রহমান শ্যামলের সাথে হাফেজ মাওলানা মাসুদুর রহমান ভূইয়ার দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এ বিরোধের জের ধরে গত রোববার বিকেলে তাদের কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে খলিলুর রহমানের নেতৃত্বে শামীম, সোহাগ, পনির ও রাসেল দেশীয় অস্ত্র দা, রামদা, হকিস্টিক, লোহার রড নিয়ে মাওলানা মাসুদুর রহমানের সেকেরহাট চৌরাস্তা এলাকায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করে। এসময় মাওলানা মাসুদুর রহমানকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। মাসুদুর রহমানের ডাক চিৎকারে তার বড় ভাই হাবিবুর রহমান বাদল এগিয়ে এলে তাকেও পিটিয়ে আহত করে হামলাকারীরা। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে মাসুদুর রহমানের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করে।

আহত মাসুদুর রহমানের বোন মাহমুদা আক্তার ময়না  সোনারগাঁও নিউজকে জানান, জমি সংক্রান্ত বিরোধে আদালতে একটি মামলা চলমান রয়েছে। মামলা থাকা অবস্থায় তাদের জমি দখল করতে মরিয়া হয়ে উঠেছে খলিলুর রহমান শ্যামল। তাদের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর করে দুই ভাইকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে শ্যামল ও তার ভাড়াটিয়া সন্ত্রাসী।

অভিযুক্ত খলিলুর রহমান শ্যামলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, আমার জমি দখল করে রেখেছে মাসুদ ও বাদল গংরা। প্রতিবাদ করার কারনে আমার উপর হামলা করে। আমিও আহত হয়েছি। থানায় তাদের বিরুদ্ধে আমি মামলা দায়ের করেছি।

সোনারগাঁও থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আহসানউল্লাহ সোনারগাঁও নিউজকে জানান, জমি সংক্রান্ত বিরোধে তাদের ভাইদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এক পক্ষের মামলা রুজু হয়েছে। অপর পক্ষ একটি অভিযোগ দায়ের করেছেন।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD