বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁওয়ে করোনা যোদ্ধাকে নিয়ে অপপ্রচার ও  হত্যার চেষ্টার অভিযোগ, দোষীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন  সোনারগাঁওয়ে বাড়ির মালিক ও তার ছেলেকে পিটিয়ে জখম, ভাড়াটিয়া শ্লীলতাহানি সোনারগাঁওয়ে লোক প্রযুক্তি ও পালকির গান শীর্ষক সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁওয়ে তিনদিন ব্যাপী বউ মেলা চলছে সোনারগাঁওয়ে যাদুঘরে পক্ষকাল ব্যাপী বৈশাখি মেলা শুরু কাঁচপুরে কলেজ শিক্ষার্থী ছিনতাইকারী কবলে,  মোবাইল ও নগদ টাকা ছিনতাই বারদী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ৬শ’ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সনমান্দিতে আড়াই হাজার শ্রমজীবি মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ  জামপুরে মাতৃভূমি সমাজকল্যাণ ফাউন্ডেশনের উদ্যাগে ঈদ উপহার সামগ্রী বিতরণ ঈদের দিন পর্যন্ত আমরা সবাই মাঠে কাজ করে যাবো–হাইওয়ে পুলিশ প্রধান

জামপুরে ব্যবসায়ীর বাড়িতে দুর্র্ধর্ষ ডাকাতি

নিজস্ব প্রতিবেদক, জামপুর :নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে সার ও কিটনাশক ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।

গত বুধবার দিবাগত রাতে জামপুর ইউনিয়নের মহজমপুর গ্রামে এ ঘটনা ঘটে। ডাকাতরা বাড়ির দরজা ভেঙে প্রবেশ করে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ মালামাল লুট করে নিয়ে যায়। ডাকাতিকালে দুইজনকে ছুরিকাঘাত করে আহত করে ডাকাতরা।

খবর পেয়ে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন, সোনারগাঁও থানার ওসি মাহাবুব আলম, পরিদর্শক তদন্ত আহসানউল্লাহ, তালতলা ফাঁড়ি পুলিশের ইনচার্জ জাকির রাব্বানী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এসময় ওসি মাহাবুব আলম ডাকাতির সঙ্গে জড়িতদের দ্রæত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার প্রতিশ্রæতি দেন।

এ ঘটনায় আহত ব্যবসায়ী শহিদুল্লাহ সরকার বাদি হয়ে সোনারগাঁও থানায় মামলা দায়ের করেছেন।

ব্যবসায়ী শহীদুল্লাহ সরকার জানান, বুধবার দিবাগত রাত ২টার দিকে ১০-১৫ জনের ডাকাত দল আগ্নেয়াস্ত্রসহ দেশীয় অস্ত্র নিয়ে তার বাড়ির দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। এসময় ডাকাতরা তাকে ও তার স্ত্রী রিনা আক্তারকে ছুরিকাঘাত করে আহত করে। এক পর্যায়ে তােেদর চাদর দিয়ে বেঁধে ঢেকে দিয়ে সকল কক্ষে প্রবেশ করে আলমারি ও ওয়্যারড্রপ ভাংচুর করে ৪ ভরি স্বর্ণ, মোবাইল সেট ও নগদ ৮ লাখ টাকাসহ প্রায় ১৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। তাৎক্ষনিক রাতে ডাকাতির খবর পেয়ে তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
তিনি আরো জানান, তার ছোট ভাই হাবিবুল্লাহ ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসির নগর থানার ওসি হিসেবে কর্মরত রয়েছেন।

সোনারগাঁও থানার ওসি মাহাবুব আলম জানান, ডাকাতির সঙ্গে জড়িতদের বিরুদ্ধে দ্রæত ব্যবস্থা নেওয়া হবে। ইতোমধ্যে ডাকাত চিহ্নিত করতে কাজ শুরু করেছে পুলিশ। জড়িতদের দ্রæত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

 

 

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD