বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৭:২২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে কে কত ভোট পেলেন মাহফুজুর রহমান কালাম বেসরকারীভাবে নির্বাচিত আজ সোনারগাঁওয়ে উৎকন্ঠা ও আতঙ্কের ভোট, হাড্ডাহাড্ডি লড়াইয়ে দুই প্রার্থী সোনারগাঁওয়ে আন্তর্জাতিক জাদুঘর দিবস উদযাপন, আনন্দ শোভাযাত্রা সোনারগাঁওয়ে নিরাপত্তাহীনতা ইউপি চেয়ারম্যান,  থানায় জিডি সোনারগাঁওয়ে জনপ্রতিনিধিদের নিয়ে ফেসবুকে অপপ্রচারের অভিযোগ, থানায় জিডি সোনারগাঁওয়ে দু’দিনে ৪ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন সোনারগাঁওয়ে পুলিশের তালিকাভূক্ত দুই সন্ত্রাসী গ্রেপ্তার সোনারগাঁওয়ে রবীন্দ্রনাথ ও লোকসংস্কৃতি নিয়ে সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁওয়ে গত ৮ দিন ধরে দুই সহোদর নিখোঁজ

দিতির শেষ সিনেমা মৃত্যুর চার বছর পর মুক্তি পাচ্ছে 

বিনোদন ডেস্ক, সোনারগাঁও নিউজ :
ঢাকাই সিনেমার এক নন্দিত চিত্রনায়িকা পারভীন সুলতানা দিতি যিনি তিলোত্তমা নায়িকা হিসেবে সমাদৃত ছিলেন। সবাইকে কাঁদিয়ে ২০১৬ সালের ২০ মার্চ তিনি মারা যান। মৃত্যুর আগে সর্বশেষ “এ দেশ তোমার আমার” নামের একটি সিনেমার কাজ করেছিলেন তিনি। ছবিটি এখনও মুক্তি পায়নি।
অভিনেত্রীর মৃত্যুর চার বছর পর মুক্তি পেতে যাচ্ছে এই অভিনেত্রীর শেষ সিনেমা। আগামী সপ্তাহে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডে জমা পড়ছে “এ দেশ তোমার আমার” নামের ছবিটি। এতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন দিতি। বলা যেতে পারে এটাই তার অভিনীত শেষ সিনেমা। এফ আই মানিক
ছবিটি পরিচালনা করেন ।
এ নির্মাতা জানান, অনেকদিন ধরেই ছবিটি সংকটের মুখে ছিলো। অবশেষে সবকিছু গুছিয়ে এনেছি। আগামী সপ্তাহে সেন্সরে পাঠানোর প্রস্তুতি নিয়েছি। ইচ্ছে আছে করোনা শেষে দেশের সিনেমা হল চালু হলেই ছবিটি মুক্তি দেবো।
ছবিতে দিতির অভিনয় প্রসঙ্গে পরিচালক বলেন, এই ছবিতে দিতির চরিত্রটি দারুণ। দর্শক ছবিটি দেখলে নতুন করে উপলব্ধি করবেন কতো শক্তিশালী অভিনেত্রী ছিলেন দিতি।
দিতি মারা যাওয়ার কয়েক মাস আগে ছবিটির শুটিং শেষ হয়। তখন এটি ৩৫ মিলিমিটারে শুট হয়েছিল। সেটিকে আবার ডিজিটালে ট্রান্সফার করা হয়। মূলত, এসব কারণেই ছবিটি শেষ করতে সময় লেগেছে।
পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD