মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০২৩, ০৩:২৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
৪০ গ্রামের মানুষের বহুল প্রতীক্ষিত বিষ্ণান্দী-মান্দারপাড়া আর.সি.সি গার্ডার সেতুর উদ্বোধন  সোনারগাঁওয়ে বাড়িতে হামলা, স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ গ্রেফতার ৩ মোবাইল ছিনতাইয়ের অভিযোগে পৌর ছাত্রলীগের সভাপতি রবিন ও সাধারণ সম্পাদক সাজু গ্রেপ্তার কাচঁপুরে স্বর্ণের কারিগর হত্যায় মামলা দ্বিতীয় স্ত্রীকে আদালতে প্রেরণ জাকের পার্টির কাউন্সিল সফল করার লক্ষে সোনারগাঁওয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত যাত্রীবাহী বাসের উপর মালবাহী লরি উল্টে ১ নারী নিহত, আহত ৮ সোনারগাঁওয়ে আজকের দর্পন পত্রিকার নবম প্রতিষ্ঠা বার্ষিকী পালন কাচঁপুরে অন্ডকোষে আঘাত করে স্বামীকে হত্যার অভিযোগ, দুই স্ত্রী আটক বিভাগীয় পর্যায়ে সোনারগাঁও জি আর ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজের মেয়েরা সেমিফাইনালে উর্ত্তীণ মিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ইউপি সদস্য খোরশেদ আলম ফরাজী

নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত 

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জ  পল্লী বিদ্যুৎ সমিতি-১ (পবিস) ৭তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার ললাটি পল্লী বিদ্যুৎ অফিস প্রাঙ্গণে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় পবিস নারায়ণগঞ্জ এর সভাপতি পরিচালক ওবায়দুল হক ভূইয়া, সহ-সভাপতি ও পরিচালক মোঃ কবির হোসেন, সদস্য সচিব মোঃ সাইফুল ইসলাম, কোষাধ্যক্ষ তানজিম মোহাম্মদ, পরিচালক নাজমুল হাসান,মহিলা পরিচালক লুতফা বেগম,তানিয়া জাহান,জাকারিয়া সুলতানা, পল্লী বিদ্যুৎ সমিতির সিনিয়র জেনারেল ম্যানেজার  প্রকৌশলী মোঃ মাশফিকুল হাসানসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
শুরুতেই বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান মোঃ সেলিম উদ্দিন এর পাঠানো বাণী পাঠ করেন তানিয়া জাহান। তার বাণীতে তিনি বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা বাংলাদেশে নিরবচ্ছিন্ন ও মানসম্পন্ন বিদ্যুৎ ও উন্নত গ্রাহকসেবা প্রদানের মাধ্যমে ভিশন-২০৪১ এর লক্ষ্যমাত্রা অর্জনে নিবিড়ভাবে কাজ করার জন্য আহ্বান করেন।
পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি ওবায়দুল হক ভূইয়া তার উদ্বোধনী বক্তব্যে গ্রাহক সেবার মান বৃদ্ধির স্বার্থে সমিতির সকল কর্মকর্তা/কর্মচারীগনের আন্তরিকতার সাথে সহযোগিতা করার জন্য অনুরোধ করেন। এবং “শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ” এই প্রতিপাদ্যের আলোকে অত্র সমিতির আওতাভুক্ত সকল উপজেলায় শতভাগ বিদ্যুতায়নের জন্য গৃহীত বিভিন্ন পরিকল্পনা বাস্তবায়ন করা হয়েছে বলে জানান। এরপর নারায়ণগঞ্জ পবিস-১ এর কোষাধ্যক্ষ তানজিম মোহাম্মদ ২০২১-২২ অর্থবছরের নিরীক্ষিত আয় ব্যয় এর বিবরণী পেশ করেন।
পরে  বিদ্যুৎ বিল পরিশোধ আবাসিক গ্রাহক, বাণিজ্যিক গ্রাহকদের মধ্যে সর্বোচ্চ পরিশোধ দাতাদের পুরষ্কার বিতরণসহ ও সাধারণ গ্রাহকদের লটারির মাধ্যমে ২৪ জনকে আকর্ষণীয় পুরষ্কার দেওয়া হয়।
পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD