রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
কাঁচপুরে কলেজ শিক্ষার্থী ছিনতাইকারী কবলে,  মোবাইল ও নগদ টাকা ছিনতাই বারদী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ৬শ’ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সনমান্দিতে আড়াই হাজার শ্রমজীবি মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ  জামপুরে মাতৃভূমি সমাজকল্যাণ ফাউন্ডেশনের উদ্যাগে ঈদ উপহার সামগ্রী বিতরণ ঈদের দিন পর্যন্ত আমরা সবাই মাঠে কাজ করে যাবো–হাইওয়ে পুলিশ প্রধান সুবিধাবঞ্চিত ৩ হাজার পরিবারের মাঝে ভূঁইয়া ফাউন্ডেশনের ঈদ উপহার বিতরণ  সাংবাদিক শাহাদাত হোসেন রতনের শ্বাশুড়ির ইন্তেকাল সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সোনারগাঁওয়ে অস্বচ্ছল পরিবারের মাঝে  নগদ অর্থ ও ঈদ উপহার বিতরণ মেঘনা সেতুর টোল প্লাজার ছয়টি নতুন ইলেক্ট্রনিক টোল কালেকশন (ইটিসি) টোল আদায় বুথের উদ্বোধন

নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত 

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জ  পল্লী বিদ্যুৎ সমিতি-১ (পবিস) ৭তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার ললাটি পল্লী বিদ্যুৎ অফিস প্রাঙ্গণে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় পবিস নারায়ণগঞ্জ এর সভাপতি পরিচালক ওবায়দুল হক ভূইয়া, সহ-সভাপতি ও পরিচালক মোঃ কবির হোসেন, সদস্য সচিব মোঃ সাইফুল ইসলাম, কোষাধ্যক্ষ তানজিম মোহাম্মদ, পরিচালক নাজমুল হাসান,মহিলা পরিচালক লুতফা বেগম,তানিয়া জাহান,জাকারিয়া সুলতানা, পল্লী বিদ্যুৎ সমিতির সিনিয়র জেনারেল ম্যানেজার  প্রকৌশলী মোঃ মাশফিকুল হাসানসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
শুরুতেই বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান মোঃ সেলিম উদ্দিন এর পাঠানো বাণী পাঠ করেন তানিয়া জাহান। তার বাণীতে তিনি বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা বাংলাদেশে নিরবচ্ছিন্ন ও মানসম্পন্ন বিদ্যুৎ ও উন্নত গ্রাহকসেবা প্রদানের মাধ্যমে ভিশন-২০৪১ এর লক্ষ্যমাত্রা অর্জনে নিবিড়ভাবে কাজ করার জন্য আহ্বান করেন।
পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি ওবায়দুল হক ভূইয়া তার উদ্বোধনী বক্তব্যে গ্রাহক সেবার মান বৃদ্ধির স্বার্থে সমিতির সকল কর্মকর্তা/কর্মচারীগনের আন্তরিকতার সাথে সহযোগিতা করার জন্য অনুরোধ করেন। এবং “শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ” এই প্রতিপাদ্যের আলোকে অত্র সমিতির আওতাভুক্ত সকল উপজেলায় শতভাগ বিদ্যুতায়নের জন্য গৃহীত বিভিন্ন পরিকল্পনা বাস্তবায়ন করা হয়েছে বলে জানান। এরপর নারায়ণগঞ্জ পবিস-১ এর কোষাধ্যক্ষ তানজিম মোহাম্মদ ২০২১-২২ অর্থবছরের নিরীক্ষিত আয় ব্যয় এর বিবরণী পেশ করেন।
পরে  বিদ্যুৎ বিল পরিশোধ আবাসিক গ্রাহক, বাণিজ্যিক গ্রাহকদের মধ্যে সর্বোচ্চ পরিশোধ দাতাদের পুরষ্কার বিতরণসহ ও সাধারণ গ্রাহকদের লটারির মাধ্যমে ২৪ জনকে আকর্ষণীয় পুরষ্কার দেওয়া হয়।
পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD