সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
       

বিদ্যমান সঙ্কট নিরসনে একটি গ্রহণযোগ্য নির্বাচনের বিকল্প নেই- গাজী আতাউর রহমান

 

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ : 

ইসলামী আন্দোলন বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান বলেছেন, বিদ্যমান সঙ্কট নিরসনে একটি গ্রহণযোগ্য নির্বাচনের বিকল্প নেই। আর জাতীয় সরকার ছাড়া গ্রহণযোগ্য নির্বাচন সম্ভব নয়। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে দেশে রাজনৈতিক সংকট ঘনিভূত হচ্ছে। যা দেশের জনগণের জন্য অমঙ্গল বয়ে আনতে পারে এবং দেশে আরও একবার সাংবিধানিক সংকট সৃষ্টি হওয়ার আশঙ্কা রয়েছে।

সোমবার বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে উদ্ভবগঞ্জ শহীদুল্লাহ প্লাজার সামনে ইসলামী আন্দোলন বাংলাদেশের তৃণমূল প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ইসলামী আন্দোলন বাংলাদেশের সোনারগাঁও থানা শাখা আয়োজিত ফারুক আহমেদ মুন্সির সঞ্চালনায় হাজী নুরুল আমিন খানের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন  সৈয়দ বেলায়েত হোসেন। বিশেষ অতিথি ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি মাওলানা মুহাম্মাদ দ্বীন ইসলাম, দ্বীনি সংগঠন নারায়ণগঞ্জ জেলার সভাপতি  মাওলানা মুহাম্মাদ মজিবুর রহমান ছদর,  ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মাদ আমান উল্লাহ।

সম্মেলনে বক্তারা আরো বলেন, দলীয় সরকারের অধীনে কোনও নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ অংশগ্রহণ করবে না। ‘আগামী জাতীয় সংসদ নির্বাচন দলীয় সরকারের অধীনে আয়োজনের পাঁয়তারা চলছে। মানুষকে ধোকা দিয়ে বোকা বানানোর চেষ্টা করা হচ্ছে।’স্বাধীনতার পর দলীয় সরকারের অধীনে কোনও নির্বাচনই সুষ্ঠু, গ্রহণযোগ্য ও নিরপেক্ষ হয় নাই। রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে বিরোধী দলের ওপর দমনপীড়ন চালিয়ে এক তরফা নির্বাচন করে ক্ষমতা দখল করাই দলীয় সরকারের মূল উদ্দেশ্য থাকে। ভবিষ্যতেও দলীয় সরকারের অধীনে নির্বাচন সুষ্ঠু হওয়ার আশা করা যায় না। সম্মেলনে আরো বক্তব্য রাখেন থানা ও ইউনিয়ন শাখার দায়িত্বশীলবৃন্দ।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD