শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁওয়ে স্মার্ট লুকস জেন্টস পার্লার এন্ড স্পা সেন্টার উদ্বোধন সোনারগাঁওয়ে পুত্রবধুর চাপাতির আঘাতে শ্বশুর জখম সোনারগাঁওয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন এরফান হোসেন দীপের উদ্যোগ বিনম্র শ্রদ্ধা নিবেদন সোনারগাঁওয়ে পারভেজ হত্যাকান্ডে ৪দিন পর মামলা মাদক, চাঁদাবাজি ও দখলদারিত্বদের রুখে স্মার্ট সোনারগাঁও গড়তে চান সাংসদ কায়সার সোনারগাঁওয়ে সরকারি জমিতে অবৈধভাবে গড়ে তোলা দোকান ঘর উচ্ছেদ করেছে প্রশাসন সোনারগাঁওয়ে সরকারি জমিতে অবৈধভাবে দোকান নির্মাণের অভিযোগ সোনারগাঁওয়ে সাত বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার সোনারগাঁওয়ে মৎস্যজীবি দলের লিফলেট বিতরণ

সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সংগঠকে শক্তিশালী করতে  হবে-এমপি খোকা 

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :নারায়ণগঞ্জ -৩ আসেনর সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা বলেছেন , সোনারগাঁওয়ে বিগত ৯ বছরে ব্যাপক উন্নয়ন হয়েছে। হয়েছে স্কুল, কলেজ, মসজিদ, রাস্তা কালভার্ট, ব্রীজ ও মন্দির। এই উন্নয়নের বার্তা প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে পৌঁছাতে হবে তাই জাতীয় পার্টির সকল নেতাকর্মীদেরকে কাঁধে কাঁধ মিলিয়ে পার্টির জন্য কাজ করতে হবে, সবাই একতাবদ্ধভাবে কাজ করলে আগামী নির্বাচনে সোনারগাঁওয়ে জাতীয় পার্টি বিজয়ী হবে ইনশাআল্লাহ।
তিনি বলেন, বাংলাদেশ স্বাধীন হওয়ার পরে পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের শাসনামলে এদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। দেশে অসংখ্য রাস্তা-ঘাট,ব্রিজ, মহাসড়ক, ঢাকা শহর রক্ষা বাঁধ, নারায়ণগঞ্জ শহর রক্ষা বাঁধ, ঢাকায় রোকেয়া স্মরণী, পান্থপথ রাস্তা নির্মাণ করাসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ বাস্তবায়ন করা হয়েছে।
মঙ্গলবার বিকেলে সোনারগাঁওয়ে সাদিপুর ইউনিয়নের বরাব এলাকায় জাতীয় পার্টির কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য এমপি খোকা এসব কথা বলেন।
এসময় এমপি খোকা আরো আল্লাহ পাক আমাকে যে দায়িত্ব দিয়েছে তার বান্দাদের সুখে শান্তিতে রাখার জন্য , আমি সেই পথে হাটছি বিগত ৯ বছর , আমি চেষ্টা করেছি  জানি না কতটুকু পেরেছি , আমি কোন মানুষেরের জায়গা জমি দখল করি না, আমি আমার পৈতৃক মার্কেটের দোকান বিক্রি করে সোনারগাঁওয়ের মানুষের সেবা করেছি , আমার জমি এবং ফ্ল্যাট বিক্রি করে করোনাকালীন সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি  তখন সোনারগাঁওয়ে কোন রাজনৈতিক নেতাকে দেখা যায় না  এখন টিকা নিয়ে অনেকে আপনাদের কাছে আসবে ।
সাদিপুর ইউপি সদস্য ও ১নং ওয়ার্ড জাতীয় পার্টির আহবায়ক রফিকুল ইসলাম রফিকের সভাপতিত্বে ও ফাইজুল মেম্বারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আবু নাইম ইকবাল,সোনারগাঁও পৌর জাতীয় পার্টির সভাপতি এম এ জামান,সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক আবুল হাশেম,সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আলী আকবর, সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব নূর হোসেন,জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু ও যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়।
এসময় আরোও উপস্থিত ছিলেন,সোনারগাঁ পৌর জাতীয় পার্টি নেতা হাসান ইমাম, সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক আলী আকবর মেম্বার,১নং ওয়ার্ড জাতীয় পার্টির সাধারণ সম্পাদক পদপ্রার্থী রাজ্জাক,৩ নং ওয়ার্ড মেম্বার ফয়সাল, সোনারগাঁও উপজেলা মহিলা জাতীয় পার্টির নেত্রী নাসরিন আক্তার পান্না,হাসিনা,শিল্পী,বারদী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জাকির সরকার,মাইনুদ্দিন মেম্বার,তাজুল ইসলাম মেম্বার,হানিফ মেম্বার,মাসুদ মেম্বার,কালাম মেম্বারসহ  জাতীয় পার্টির জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD