মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       

সোনারগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে আল আমিন নামের এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব সদস্যরা।  বৃহস্পতিবার সকালে সাদিপুর ইউনিয়নের বাদামতলা দরগা বাড়ি এলাকা থেকে র‌্যাব ১১ এর একটি দল তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর তাকে সোনারগাঁ থানায় হস্তান্তর করা হয়। গ্রেপ্তারকৃতকে বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে সোনারগাঁ থানা পুলিশ।  আল আমিন সাদিপুর ইউনিয়নের বাদামতলা দরগা বাড়ি গ্রামের মৃত সোলায়মান মিয়ার ছেলে।

বৃহস্পতিবার বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১ এএসপি সনদ বড়–য়া।  এর আগে গত মঙ্গলবার বিকেলে ভূক্তভোগী গৃহবধু বাদি হয়ে সোনারগাঁও থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেন।

সোনারগাঁও থানায় দায়ের করা মামলার এজহার সূত্রে জানা যায়, উপজেলার সাদিপুর ইউনিয়নের বাদামতলা দরগা বাড়ি গ্রামের মৃত সোলায়মান মিয়ার ছেলে আল আমিন (৩৫) একজন ইলেকট্রিক মিস্ত্রী। এ পেশার পাশাপাশি ওই এলাকায় অটোরিকশা চালাতো।

গ্রেপ্তারকৃত আল আমিনের অটোরিক্সা দিয়ে ভূক্তভোগী ওই গৃহবধু বাজারে যাওয়া আসা করতেন। গত ২৭ জানুয়ারী শনিবার সকালে ভিকটিমের বাসার গ্রেপ্তারকৃত আল আমিনকে দিয়ে ফ্রিজের ইলেকট্রিক লাইনের ত্রæটি সমাধান করায়। এ কাজের মজুরি হিসেবে ৩শ টাকা বিল হলে আল আমিন এক হাজার টাকার নোট নিয়ে যায়। বাকি টাকা ফেরত না দিয়ে বাসায় চলে যায়। গৃহবধু বাকি টাকা ফেরত চাইতে ওই দিন সকাল সাড়ে ১০ টার দিকে আল আমিনের বাড়িতে যান। এক পর্যায়ে আল আমিন ওই গৃহবধুকে ডেকে ঘরে নিয়ে গিয়ে দরজা বন্ধ করে হাত মুখ চেপে ধরে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করে। এ ঘটনায় স্থানীয়দের কাছে বিচার সালিশ দাবি কোন প্রকার বিচার না পেয়ে গত মঙ্গলবার সোনারগাঁও থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় বৃহস্পতিবার সকালে আল আমিনকে গ্রেপ্তার করে র‌্যাব।

সোনারগাঁও থানার উপ-পরিদর্শক(এসআই) ও সেকেন্ড অফিসার পঙ্কজ কান্তি সরকার বলেন, আল আমিন নামের এক যুবকে ধর্ষণ চেষ্টা মামলা র‌্যাব-১১ গ্রেপ্তার করে থানায় হস্তান্তর করেছেন। গ্রেপ্তারকৃতকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD