বুধবার, ২২ মে ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
মাহফুজুর রহমান কালাম বেসরকারীভাবে নির্বাচিত আজ সোনারগাঁওয়ে উৎকন্ঠা ও আতঙ্কের ভোট, হাড্ডাহাড্ডি লড়াইয়ে দুই প্রার্থী সোনারগাঁওয়ে আন্তর্জাতিক জাদুঘর দিবস উদযাপন, আনন্দ শোভাযাত্রা সোনারগাঁওয়ে নিরাপত্তাহীনতা ইউপি চেয়ারম্যান,  থানায় জিডি সোনারগাঁওয়ে জনপ্রতিনিধিদের নিয়ে ফেসবুকে অপপ্রচারের অভিযোগ, থানায় জিডি সোনারগাঁওয়ে দু’দিনে ৪ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন সোনারগাঁওয়ে পুলিশের তালিকাভূক্ত দুই সন্ত্রাসী গ্রেপ্তার সোনারগাঁওয়ে রবীন্দ্রনাথ ও লোকসংস্কৃতি নিয়ে সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁওয়ে গত ৮ দিন ধরে দুই সহোদর নিখোঁজ অ্যাম্বোলেন্সে অক্সিজেন সিলেন্ডারে করে পাচারকালে ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার

সোনারগাঁওয়ে বাড়িতে হামলা, স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক,  সোনারগাঁও নিউজ :
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বাড়িতে ঢুকে হামলা ও স্বর্ণালংকার ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় সোনারগাঁও  স্বেচ্ছাসেবকলীগ নেতা নাজমুল খান শান্ত (২৭) সহ তিনজনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।
সোমবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রুহুল আমিন।
এর আগে রোববার (২৪ সেপ্টেম্বর) রাতে উপজেলার মোগরাপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত বাকিরা হলেন হ্রদয় (২৫) ও সিয়াম (১৮)।
নাজমুল খান শান্ত সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী ছিলেন।
পুলিশ সূত্রে জানা যায়, গত ১৫ সেপ্টেম্বর রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নাজমুল খান শান্তর নেতৃত্বে ১০-১৫ জন যুবক দেশীয় অস্ত্র নিয়ে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়িমসলিশ মোমেন নামের এক ব্যক্তির বাড়িতে ভাঙচুর ও লুটপাট করেন। হামলাকারীরা  রামদা দিয়ে ঘরের দরজা-জানালা এলোপাতাড়ি কোপায়। পরে তারা ঘরে থাকা আলমারি থেকে ২ লাখ ২০ হাজার টাকার স্বর্ণ-অলংকার লুট করে নিয়ে যায়। এ ঘটনায় ভুক্তভোগী ব্যক্তি সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করেন।
নারায়ণগঞ্জ ডিবি পুলিশের পরিদর্শক আমিনুল ইসলাম বলেন, তাদের বিরুদ্ধে গত ১৫ ই সেপ্টেম্বর একটি বাড়িতে হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় দায়েরকৃত মামলার তিন আসামিকে গ্রেফতার করে  সোমবার নারায়ণগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।
পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD