সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
       

সোনারগাঁওয়ে সিএনজি-লরি সংঘর্ষে এসএসসি পরীক্ষার্থী নিহত

নিজস্ব প্রতিবেদক,  সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের এশিয়ান হাইওয়ে সড়কের আন্দিরপাড় এলাকায় লরি ও সিএনজির সংঘর্ষে এসএসপি পরীক্ষার্থী নিহত হয়েছে। এসময় আরো ৪জন যাত্রী আহত হয়। আহতদের নাম জানা সম্ভব হয়নি।

বৃহস্পতিবার সকালে এশিয়ান হাইওয়ের মদনপুর- আড়াইহাজারগামী সড়কের আন্দিরপাড় এলাকায় এ দূর্ঘটনা সংঘটিত হয়।

নিহতের নাম ইশরাত জাহান তানহা (১৮)। সে রূপগঞ্জের মুড়াপাড়া এলাকার ফারুক ভূঁইয়ার মেয়ে। ২০২৪ সালে সে রূপগঞ্জের শহিতুন্নেসা পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল। আগতদের স্থানীয়রা মদনপুর একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লরিটি জব্দ করে এবং নিহতের লাশ উদ্ধার করে। নিহতের লাশ উদ্ধারের পর পুলিশ পরিবারের কাছে হস্তান্তর করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মদনপুর আড়াইহাজারগামী সড়কের আন্দিরপাড় এলাকায় একটি লরির সাথে যাত্রীবাহী সিএনজির সংঘর্ষ ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থলেই এক নারী যাত্রী মারা যায়। আহতদের তারা হাসপাতালে নিয়ে যায়। আহতযাত্রীদের মধ্যে অনেকের অবস্থা আশংকাজনক। সড়ক দূর্ঘটনার ফলে যাত্রীবাহি সিএনজিটি পাশ্ববর্তী খাদে পড়ে দুমড়ে মুচড়ে যায়। দূর্ঘটনার ফলে ওই সড়কে তীব্র যানযটের সৃষ্টি হয়। যানজটে দীর্ঘ সময় বসে থাকতে হয়েছে ওই সড়কে চলাচলরত যাত্রীদের।
মদনপুর নাজিমউদ্দিন ভূঁইয়া ডিগ্রি কলেজের শিক্ষার্থী তৈয়ব হোসেন জানান, এশিয়ান হাইওয়েতে প্রায়ই দূর্ঘটনা ঘটে থাকে। অনেক সময় যানবাহন গুলো মহাসড়কে প্রতিযোগিতা করে চলাচল করার কারণে এসব দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় যানজট হয়ে তীব্র ভোগান্তিতে পড়তে হয় যাত্রীদের।
ললাটি গ্রামের দাইয়ান মোল্লা বলেন, এশিয়ান সড়কটি চলাচল অনুপযোগী হয়ে পড়েছে। মহাসড়কের অনেক স্থানে বড়-বড় গর্তের সৃষ্টি হয়েছে। গর্তের জন্য যানবাহনগুলো ধীর গতিতে যানবাহন চলাচল করতে হয়। প্রতিনিয়ত যানযট হচ্ছে। পাশাপাশি বেপরোয়া গাড়ি চলাচলে দূর্ঘটনার আশংকা বেড়ে যায়। এসড়কে প্রতি মাসে কপক্ষে ছোট বড় প্রায় ৮-১০টি দূর্ঘটনা ঘটে থাকে।
কাঁচপুর হাইওয়ে পুলিশের উপ পরিদর্শক(এসআই) নওফেল বিন আলম সোনারগাঁও নিউজকে জানান, লরিটি জব্দ করা হয়েছে। ঘটনাস্থল থেকে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতদের বেসরকারী হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে দূর্ঘটনার ফলে যানযট সৃষ্টি হয়েছে। পুলিশ সদস্যদের চেষ্টায় যানযট নিরসন হয়েছে।

 

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD