শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁয়ের জনগনের ভালোবাসা নিয়ে সারাজীবন বেঁচে থাকতে চাই –সাবেক সাংসদ খোকা সোনারগাঁওয়ে করোনা যোদ্ধাকে নিয়ে অপপ্রচার ও  হত্যার চেষ্টার অভিযোগ, দোষীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন  সোনারগাঁওয়ে বাড়ির মালিক ও তার ছেলেকে পিটিয়ে জখম, ভাড়াটিয়া শ্লীলতাহানি সোনারগাঁওয়ে লোক প্রযুক্তি ও পালকির গান শীর্ষক সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁওয়ে তিনদিন ব্যাপী বউ মেলা চলছে সোনারগাঁওয়ে যাদুঘরে পক্ষকাল ব্যাপী বৈশাখি মেলা শুরু কাঁচপুরে কলেজ শিক্ষার্থী ছিনতাইকারী কবলে,  মোবাইল ও নগদ টাকা ছিনতাই বারদী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ৬শ’ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সনমান্দিতে আড়াই হাজার শ্রমজীবি মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ  জামপুরে মাতৃভূমি সমাজকল্যাণ ফাউন্ডেশনের উদ্যাগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

সোনারগাঁওয়ে আওয়ামীলীগ সমর্থকদের পক্ষে মাঠে নেমেছেন জেলা মহিলা লীগের সভাপতি

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :

নারায়নগঞ্জের সোনারগাঁওয়ে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থীর পক্ষে নারায়ণগঞ্জ জেলা ও সোনারগাঁও উপজেলা মহিলালীগের উদ্যাগে উপজেলা পরিষদ চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোনারগাঁও উপজেলা মহিলালীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য এ্যাডভোকেট নুরজাহানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি অধ্যক্ষ শিরিন বেগম ও বিশেষ অতিথি ছিলেন সোনারগাঁও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি। আলোচনা সভায় আওয়ামীলীগ সমর্থিত প্রার্থীর পক্ষে জনসংযোগ ও উঠান বৈঠকের বিভিন্ন কৌশল নিয়ে আলোচনা করা হয় এবং কর্মপরিকল্পনা তৈরি করা হয়।

প্রধান অতিথি অধ্যক্ষ শিরিন বেগম বলেন, আমরা জেলা মহিলা আওয়ামী লীগ ও সোনারগাঁ উপজেলা মহিলা আওয়ামী লীগ সিদ্ধান্ত নিয়েছি সোনারগাঁ উপজেলার ইউনিয়ন পরিষদের নির্বাচনে দল সমর্থিত বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক শেখ হাসিনার একনিষ্ঠ কর্মীদের পক্ষে কাজ করছি এবং তাদেরকে ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা মারুফুল ইসলাম ঝলকসহ সোনারগাঁ উপজেলা মহিলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ। পরে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের পরমেশ্বরদী এলাকায় জেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি অধ্যক্ষ শিরিন বেগম এর নেতৃত্বে আওয়ামী সমর্থিত প্রার্থীর পক্ষে উঠান বৈঠক করেন।

 

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD