রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৯:৫১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
       

সোনারগাঁওয়ে ট্রলারে ডাকাতি,  ২০ জন আহত, ৩০ লাখ টাকার মালামাল লুট

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মেঘনা নদীতে  নববধু ও বর যাত্রীবাহি ট্রলারে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল  ওই ট্রলারে থাকা যাত্রীদেরকে পিটিয়ে ও কুপিয়ে নগদ টাকা-পয়সা, মোবাইল সেট ও স্বর্ণলাংকাসহ প্রায় ৩০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
সোমবার বিকেলে মেঘনা নদীর উপজেলার পিরোজপুর ইউনিয়নের প্রতাপেরচর ফ্রেশ সুগার মিল এলাকায় এ ঘটনা ঘটে। ডাকাতদের হামলায় ২০ জন আহত হয়।  আহতদের মুমূর্ষু অবস্থায় উদ্ধারের পর স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় পুরো মেঘনা নদী এলাকায় ডাকাত আতংক বিরাজ করছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের চরগোয়ালদী গ্রামের মোতালেব মিয়ার ছেলে মালেয়শিয়া প্রবাসী নুরে আলমের সাথে  শুক্রবার মেঘনা থানার আবুল কাসেমের মেয়ে সারমিন আক্তারের আনুষ্ঠানিক বিয়ে সম্পূর্ণ হয়।  সোমবার বরের আত্মীয় স্বজনসহ ৩০/৩৫ জনের একটি দল কনের বাপের বাড়িতে আড়াইউল্লাহ অনুষ্ঠানে অংশগ্রহণ করে। অনুষ্ঠান শেষে বিকেলে নৌপথে মেঘনা নদীতে ট্রলারযোগে আসার পথে উপজেলার মেঘনা প্রতাবেরচর ফ্রেশ সুগার মিল এলাকায় ১০/১৫ জনের একটি ডাকাতদল পিস্তল, চাপাতি ও লোহার রড নিয়ে ওই ট্রলারে হানা দেয়। এ সময় ডাকাতদল ট্রলারে থাকা লোকজনকে এলোপাথাড়ীভাবে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মকভাবে আহত করে। আহতরা হলেন নুরে আলম, আব্দুল বাতেন, জুবায়ের, হাফেজ আহম্মদ, আবু ছালে, শাহপরান, সেলিম, বিল্লাল, নাছরিন, নুরজাহান, খোদেজাসহ কমপক্ষে ২০ জন। পরে ডাকাতদল ট্রলারে থাকা বর-কনেবাহী ট্রলারের লোকজনদের কাছে থাকা স্বর্ণালংকার, নগদ ১লাখ টাকা, মোবাইল সেটসহ প্রায় ৩০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। পরে আহতদের উদ্ধারের পর স্থানীয় একটি হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।
সোনারগাঁও থানার ওসি মোহাম্মাদ হাফিজুর রহমান জানান, ডাকাতি ঘটনায় এখনও কেউ কোন অভিযোগ দেয় নি।  অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.
© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD