বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁওয়ে করোনা যোদ্ধাকে নিয়ে অপপ্রচার ও  হত্যার চেষ্টার অভিযোগ, দোষীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন  সোনারগাঁওয়ে বাড়ির মালিক ও তার ছেলেকে পিটিয়ে জখম, ভাড়াটিয়া শ্লীলতাহানি সোনারগাঁওয়ে লোক প্রযুক্তি ও পালকির গান শীর্ষক সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁওয়ে তিনদিন ব্যাপী বউ মেলা চলছে সোনারগাঁওয়ে যাদুঘরে পক্ষকাল ব্যাপী বৈশাখি মেলা শুরু কাঁচপুরে কলেজ শিক্ষার্থী ছিনতাইকারী কবলে,  মোবাইল ও নগদ টাকা ছিনতাই বারদী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ৬শ’ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সনমান্দিতে আড়াই হাজার শ্রমজীবি মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ  জামপুরে মাতৃভূমি সমাজকল্যাণ ফাউন্ডেশনের উদ্যাগে ঈদ উপহার সামগ্রী বিতরণ ঈদের দিন পর্যন্ত আমরা সবাই মাঠে কাজ করে যাবো–হাইওয়ে পুলিশ প্রধান

সোনারগাঁওয়ে দু’দিনে ৫ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে সড়ক ও জনপথের (সওজ) জায়গায় অবৈধভাবে গড়ে ওঠা ফলের দোকানসহ পাঁচ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। বুধবার ও বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় মহাসড়কের দু’পাশ এলাকায় এ উচ্ছেদ অভিযান চালায় কাঁচপুর হাইওয়ে পুলিশ।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি সাজ্জাদ করিম খাঁন জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কয়েক কিলোমিটার রাস্তা ও ফুটপাত দখল করে স্থায়ী ও অস্থায়ী দোকানপাঠ ও অবৈধ স্থাপনা তুলে ব্যবসা পরিচালনা করে আসছে স্থানীয় কয়েকজন প্রভাবশালী। তারা দীর্ঘদিন ধরে মহাসড়কের পাশে উপজেলার মোগড়াপাড়া চৌরাস্তা এলাকার সড়কের দু’পাশে সওজের জায়গা দখল করে টং ঘর গড়ে তুলে ক্ষুদ্র ব্যবসায়ীদের কাছে ভাড়া দিয়ে প্রতি মাসে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছিলেন। এসব অবৈধ স্থাপনার কারণে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় মহাসড়কে প্রতিদিন দীর্ঘ যানজটের সৃষ্টি হচ্ছিল। ফলে যানবাহন চলাচল ও জনসাধারনে চলাচলে বাঁধাগ্রস্থ হচ্ছে। বিশেষ কওে স্কুল কলেজে পড়–য়া শিক্ষার্থী, নারী ও শিশুরা।

ওসি সাজ্জাদ করিম খান আরও জানান, মহাসড়ক ও ফুটপাত দখল করে অবৈধ স্থাপনা ও দোকানপাট তৈরী করার যানবাহন ও জনসাধারণের সুবিধার্থে বুধবার সকাল থেকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত মোগরাপাড়া চৌরাস্তায় সড়কের দু’পাশে প্রায় ৫ শতাধিক অবৈধ দোকানপাঠ উচ্ছেদ করা হয়েছে। এই উচ্ছেদের অভিযান অব্যাহত থাকবে।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD