শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁওয়ে লোকশিল্প বিশারদ তোফায়েল আহম্মেদের মৃত্যু বার্ষিকীতে সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁও প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত স্বাধীনতা দিবস দাবায় সুদিন অপরাজিত চ্যাম্পিয়ন, আনান রানার আপ সোনারগাঁওয়ে বহিরাগত সন্ত্রাসী দিয়ে প্রতিপক্ষের জমি দখলের চেষ্টার অভিযোগ জাল দলিলে অসহায় নারীর জমি দখলে ছাত্রলীগ নেতা, উদ্ধার করলেন সাংসদ আব্দুল্লাহ আল কায়সার  সোনারগাঁওয়ে মামলায় জামিন নিয়ে বাড়িতে গিয়ে প্রতিপক্ষের হামলার শিকার দুইজন মোগড়াপারায় হিফজুল কোরআন আজান ও নাতে রাসূল প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সোনারগাঁওয়ে উপজেলা প্রশাসনের উদ্যোগে  স্বাধীনতা ও জাতীয়  দিবসে বিভিন্ন কর্মসুচি পালন স্বাধীনতা দিবসে সোনারগাঁও লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের নানা আয়োজন সোনারগাঁওয়ে চেয়ারম্যান প্রার্থী আলী হায়দারের উঠান বৈঠক

সোনারগাঁওয়ে বিচার সালিশে হামলার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বিচার সালিশে হামলার অভিযোগ উঠেছে। শনিবার সন্ধ্যায় সনমান্দি ইউনিয়নের ভটেরকান্দি এলাকায় ঘটনা ঘটেছে। হামলায় ইয়াকুব নামের একজন আহত হয়েছেন। আহত ওই ব্যক্তিকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত ইয়াকুব মিয়া বাদি হয়ে রোববার সকালে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।
অভিযুক্তরা হলেন মো. শরিফ, আবুল কালাম, বাবুল হোসেন, নুর মোহাম্মদ, বিল্লাল হোসেন, আব্দুর কাদির ও ফজলুল হক ।

জানা যায়, উপজেলার সনমান্দি ইউনিয়নের ভটেরকান্দি এলাকায় গত ৩-৪ দিন পূর্বে মো. শরিফের স্ত্রীর সঙ্গে মোঃ ইয়াকুবের স্ত্রীর জমি সংক্রান্ত বিরোধে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ নিয়ে শনিবার সন্ধ্যায় এলাকার গণ্যমান্য ব্যক্তি এবং ৭নং ওয়ার্ড সদস্য এসএম আলমগীরের উপস্থিতিতে একটি বিচার সালিশে বসে। সালিশে ইউপি সদস্য এস এম আলমগীর আলোচনা শুরু করলে অভিযুক্তরা দেশীয় অস্ত্র দিয়ে আমাদের পক্ষের লোকদের ওপর হামলা করে এলোপাথারি ভাবে আঘাত করে। এসময় তাদের হাতে থাকা লোহার রড ও লাঠি দিয়ে ইয়াকুবের মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করে। পরে উপস্থিত লোকজন ইয়াকুব মিয়াকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত ইয়াকুব মিয়া জানান, দীর্ঘদিন যাবত ১৯৬৭ সনের একটি জাল দলিল (যার নং-৩৭৮৩) দিয়ে আমাদের জমি দখলের পায়তারা করে আসছে। এ নিয়ে অভিযুক্তদের সঙ্গে প্রায়ই ভুক্তভোগীর ঝগড়া বিবাদ চলে আসছিল। এ নিয়ে মিমাংসার জন্য বিচার সালিসে বসলে তারা অতর্কিত হামলা করে।

অভিযুক্ত মো. শরীফ মিয়া জানান, আমরা এ জমির মালিক। আমাদের জমি তার দখলে নিয়েছে। এ জমি নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়েছে।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD