শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁও প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত স্বাধীনতা দিবস দাবায় সুদিন অপরাজিত চ্যাম্পিয়ন, আনান রানার আপ সোনারগাঁওয়ে বহিরাগত সন্ত্রাসী দিয়ে প্রতিপক্ষের জমি দখলের চেষ্টার অভিযোগ জাল দলিলে অসহায় নারীর জমি দখলে ছাত্রলীগ নেতা, উদ্ধার করলেন সাংসদ আব্দুল্লাহ আল কায়সার  সোনারগাঁওয়ে মামলায় জামিন নিয়ে বাড়িতে গিয়ে প্রতিপক্ষের হামলার শিকার দুইজন মোগড়াপারায় হিফজুল কোরআন আজান ও নাতে রাসূল প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সোনারগাঁওয়ে উপজেলা প্রশাসনের উদ্যোগে  স্বাধীনতা ও জাতীয়  দিবসে বিভিন্ন কর্মসুচি পালন স্বাধীনতা দিবসে সোনারগাঁও লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের নানা আয়োজন সোনারগাঁওয়ে চেয়ারম্যান প্রার্থী আলী হায়দারের উঠান বৈঠক সোনারগাঁওয়ে কিশোর ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড

সোনারগাঁওয়ে ৪ জনকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ:
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের সনমান্দি ইউনিয়নের ইমানেরকান্দি গ্রামে পূর্ব শত্রæতার জের ধরে ৪ জনকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। গত বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় শুক্রবার বিকেলে সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।
পুলিশ ও এলাকাবাসীরা জানান, উপজেলার সনমান্দী ইউনিয়নের ইমানেরকান্দি গ্রামের জয়নাল মিয়ার পরিবারের সঙ্গে গিরদান গ্রামের নুর মোহাম্মদের পরিবারের দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। গত বৃহস্পতিবার রাতে নুর মোহাম্মদের ছেলে জান্নাতুল ফেরদৌস ও তার বন্ধুরা ইমানেরকান্দি বাজারে এসে পৌছলে পূর্ব পরিকল্পিতভাবে জয়নাল মিয়ার নেতৃত্বে শাহ জালাল, রুবেল, রাজিব, শরীফ, রিয়াজ, শাহ আলম, সাইফুল ইসলাম, রমজানসহ ১০-১৫ জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় জান্নাতুল ফেরদৌস তার বন্ধু আরমান সিদ্দিক সোহাগ, মাসুদ রানা, হাসান মিয়াকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে।
আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে জান্নাতুল ফেরদৌস ও আরমান সিদ্দিক সোহাগের অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় জান্নাতুল ফেরদৌসের বাবা নূর মোহাম্মদ বাদি হয়ে সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করেছেন।
আহত জান্নাতুল ফেরদৌসের বাবা নুর মোহাম্মদ জানান, পূর্ব শত্রæতার জের ধরেই পরিকল্পিতভাবে জয়নাল মিয়া ও তার লোকজন আমার ছেলে ও তার তিন বন্ধুকে কুপিয়ে জখম করেছে।
অভিযুক্ত জয়নাল মিয়া জানান, ঘটনার সঙ্গে তার লোকজন জড়িত থাকতে পারে তবে তিনি জড়িত নন বলে দাবি করেন।
সোনারগাঁও থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, এ ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD