মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁওয়ে মসজিদের মাইকে ঘোষনা শুনেই গ্রামবাসীর গণপিটুনিতে  ৪ ডাকাত নিহত বঙ্গবন্ধুর জন্মদিনে সোনারগাঁও উপজেলা প্রশাসনের নানা আয়োজন  সোনারগাঁওয়ে জাতীয় পার্টির মতবিনিময় সভা ও   ইফতার মাহফিল লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে বঙ্গবন্ধুর জন্মদিন পালন  রুপগঞ্জে মাজারে হামলা ও অগ্নিসংযোগের প্রতিবাদে মানববন্ধন গাছে গাছে লিচুর সোনালী মুকুল সোনারগাঁওয়ে অস্ত্রের মুখে জিম্মি করে দুই বাড়িতে ডাকাতি সোনারগাঁওয়ে মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ আব্দুল্লাহ আল কায়সার  সোনারগাঁওয়ে রাজউকের অভিযানে ৩ লাখ টাকা জরিমানা পুলিশের গ্রেপ্তার এড়াতে গ্রামবাসী পালিয়ে বেড়াচ্ছে,পুরুষ শুন্য গ্রাম

এরফান হোসেন দীপের গণসংযোগ অব্যহত

নিজস্ব প্রতিবেদক,  সোনারগাঁও নিউজ : 
আগামী দ্বাদশ জাতীয় সাংসদ নির্বাচনকে সামনে রেখে শেখ হাসিনা’র নির্দেশে স্মার্ট বাংলাদেশ বির্নিমানের লক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে  গণসংযোগ অবহ্যত রয়েছে।
সোনারগাঁওয়ের সাবেক সাংসদ মোবারক হোসেনের পুত্র ও সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ নেতা এরফান হোসেন দীপ এ কর্মসুচি পালন করে যাচ্ছেন।
রোববার  বিকেলে সোনারগাঁওয়ে সাদিপুর ইউনিয়নে
গঙ্গাপুর বাজার এলাকায় এ গণসংযোগ করেন আওয়ামীলীগ নেতা মোবারক হোসেন স্মৃতি সংসদ  এর চেয়ারম্যান এরফান হোসেন দীপ ।
এসময় তিনি এলাকাবাসীর খোঁজ খবর নেন এবং কুশল বিনিময়  করেন। এছাড়া তিনি বর্তমান সরকারের উন্নয়নমুলক কর্মকান্ডের লিফলেট বিতরণ করেন।
আওয়ামী লীগ নেতা এরফান হোসেন দীপ বলেন
স্মার্ট বাংলাদেশ গঠনের লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাতকে শক্তিশালী করতে আমাদের আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে।
গণসংযোগকালে  সাদিপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের তৃণমূল নেতাকর্মী ও জনসাধারন উপস্থিত ছিলেন।
পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD