শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁওয়ে করোনা যোদ্ধাকে নিয়ে অপপ্রচার ও  হত্যার চেষ্টার অভিযোগ, দোষীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন  সোনারগাঁওয়ে বাড়ির মালিক ও তার ছেলেকে পিটিয়ে জখম, ভাড়াটিয়া শ্লীলতাহানি সোনারগাঁওয়ে লোক প্রযুক্তি ও পালকির গান শীর্ষক সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁওয়ে তিনদিন ব্যাপী বউ মেলা চলছে সোনারগাঁওয়ে যাদুঘরে পক্ষকাল ব্যাপী বৈশাখি মেলা শুরু কাঁচপুরে কলেজ শিক্ষার্থী ছিনতাইকারী কবলে,  মোবাইল ও নগদ টাকা ছিনতাই বারদী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ৬শ’ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সনমান্দিতে আড়াই হাজার শ্রমজীবি মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ  জামপুরে মাতৃভূমি সমাজকল্যাণ ফাউন্ডেশনের উদ্যাগে ঈদ উপহার সামগ্রী বিতরণ ঈদের দিন পর্যন্ত আমরা সবাই মাঠে কাজ করে যাবো–হাইওয়ে পুলিশ প্রধান

কাচঁপুরে বাসে নগদ টাকা লুট করার সময় চিহ্নিত পরিবহন চাঁদাবাজ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক,  সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে কাঁচপুর থেকে মো. সেন্টু মিয়া নামের এক চিহ্নিত পরিবহন চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ।
শনিবার রাতে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুরের নয়াবাড়ী এলাকা থেকে উত্তরবঙ্গে চলাচলকারী মামুন পরিবহনের একটি বাস থেকে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক নগদ টাকা  লুট করার সময় তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত মো. সেন্টু মিয়া সোনারগাঁওয়ের সোনাখালি এলাকার রফিকুল ইসলামের ছেলে।  এসময় তার কাছ থেকে লুট করা ৫ হাজার ৫শ টাকা উদ্ধার করে পুলিশ।
বিষয়টি নিশ্চিত করে কাঁচপুর হাইওয়ে থানার ওসি (টিআই) মো. ইব্রাহিম জানান, সেন্টু দীর্ঘদিন ধরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চাঁদাবাজি করে আসছিল। তার প্রধান টার্গেট ছিলো উত্তরবঙ্গের যানবাহনগুলো থেকে নগদ টাকা লুট করা। গ্রেপ্তারের পর তার বিরুদ্ধে চাঁদাবাজির মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে।
 ওসি (টিআই) মো. ইব্রাহিম আরো জানান, হাইওয়ে পুলিশ গাজীপুর রিজিওনের পুলিশ সুপার ও সহকারী পুলিশ সুপার (নারায়ণগঞ্জ সার্কেল) মহাসড়ক থেকে চাঁদাবাজি বন্ধের কঠোর নির্দেশনা দিয়েছেন। সে লক্ষে হাইওয়ে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। মহাসড়কের চাঁদাবাজদের কোন প্রকার ছাড় দেওয়া হবে না। গণপরিবহন থেকে কেউ চাঁদাবাজির চেষ্টা করলে অবশ্যই তাকে আইনের আওতায় আনা হবে। গ্রেপ্তারকৃত সেন্টুর বিরুদ্ধে নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় ১২টি ছিনতাই ডাকাতির মামলা রয়েছে।
সোনারগাঁও থানার পরিদর্শক তদন্ত মোহাম্মদ আহসানউল্লাহ সোনারগাঁও নিউজকে জানান, চাঁদাবাজ ও ডাকাত সেন্টুর বিরুদ্ধে চাঁদাবাজির মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠানো হয়েছে।
পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD