বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
জাল দলিলে অসহায় নারীর জমি দখলে ছাত্রলীগ নেতা, উদ্ধার করলেন সাংসদ আব্দুল্লাহ আল কায়সার  সোনারগাঁওয়ে মামলায় জামিন নিয়ে বাড়িতে গিয়ে প্রতিপক্ষের হামলার শিকার দুইজন মোগড়াপারায় হিফজুল কোরআন আজান ও নাতে রাসূল প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সোনারগাঁওয়ে উপজেলা প্রশাসনের উদ্যোগে  স্বাধীনতা ও জাতীয়  দিবসে বিভিন্ন কর্মসুচি পালন স্বাধীনতা দিবসে সোনারগাঁও লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের নানা আয়োজন সোনারগাঁওয়ে চেয়ারম্যান প্রার্থী আলী হায়দারের উঠান বৈঠক সোনারগাঁওয়ে কিশোর ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড বৈদ্যেরবাজারের পুরস্কার প্রাপ্ত সাবেক চেয়ারম্যান মাহবুব সরকারের ইন্তেকাল বৈদ্যেরবাজারে বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল  বারদীতে হারিয়ে যাওয়া মানসিক ভারসাম্যহীন নারীর সন্ধান চায় পরিবার

চাঁদা না পেয়ে ব্যবসায়ীর বাড়িঘরে হামলা ও লুটপাট, ঘটনার ৪ দিন পার হলেও তদন্তে যায়নি পুলিশ

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে কাঁচপুর ইউনিয়নের পূর্ব বেহাকৈর এলাকায় চাঁদা না পেয়ে এক ব্যবসায়ীর বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এতে মহিলাসহ ৫জনকে পিটিয়ে আহত করে হামলাকারীরা। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ব্যবসায়ী হুমায়ুন আহম্মেদ বাদী হয়ে পরদিন শুক্রবার বিকেলে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেন। ঘটনার ৪ দিন পার হলেও পুলিশ তদন্তে যায়নি বলে অভিযোগ উঠেছে। ফলে ওই এলাকায় ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। যেকোন সময় আবারো হামলার ঘটনা ঘটতে পারে বলে জানিয়েছেন এলাকাবাসী।

সোনারগাঁও থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার কাঁচপুর ইউনিয়নের পূর্ব বেহাকৈর গ্রামের বালু ব্যবসায়ী হুমায়ুন আহাম্মেদ তার জমিতে বালু ভরাটের কাজ করছেন। র‌্যাব ও পুলিশের তালিকাভূক্ত শীর্ষ চাঁদাবাজ কাঁচপুর এলাকার মোমেন ওরফে টাইগার মোমেনের লোকজন তার কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকার করায় টাইগার মোমেনের নেতৃত্বে সুমন মিয়া, সুবহান মিয়া, সালু মিয়া, মজিবুর রহমানসহ ৮-১০ জনের একদল বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে ব্যবসায়ী হুমায়ুন আহাম্মেদের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট চালায়। এসময় বাধা দেওয়ায় হুমায়ুন আহাম্মেদের স্ত্রী মুক্তা আক্তার, ভাবি শিউলী বেগম, ভাতিজা জুনাইদ, আনাস ও মোহাম্মদকে পিটিয়ে আহত করে। পরে আশপাশের লোকজন আহতদের উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ব্যবসায়ী হুমায়ুন আহাম্মেদ বলেন, চাঁদার টাকা না দেওয়ায় মোমেন ও তার লোকজন আমার বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে লুটপাট করে। বাধা দেওয়া আমার পরিবারের ৫ জনকে পিটিয়ে আহত করে। ঘটনার ৪দিন পার হলেও পুলিশ তদন্তে আসেননি।

অপরদিকে অভিযুক্ত মোমেন মিয়া বলেন, জমি নিয়ে বিরোধ থাকায় আমার লোকজনের সঙ্গে কথা কাটাকাটি হয়েছে। হামলার ঘটনার সঙ্গে তিনি জড়িত নন বলে দাবি করেন।
সোনারগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আনিসুর রহমান বলেন, অনেকগুলো অভিযোগের তদন্ত থাকায় সেখানে যাওয়া সম্ভব হয়নি। বুধবার সকালে তদন্তে ঘটনাস্থলে যাওয়া হবে।

সোনারগাঁও থানার ওসি মাহাবুব আলম বলেন, হামলার অভিযোগ নেওয়া হয়েছে। বিষয়টির তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। বিভিন্ন তদন্তে ব্যস্ত থাকায় তদন্তে যাওয়া হয়নি। তবে তদন্ত শেষে দোষী প্রমাণিত হলে ব্যবস্থা নেওয়া হবে।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD