শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁয়ের জনগনের ভালোবাসা নিয়ে সারাজীবন বেঁচে থাকতে চাই –সাবেক সাংসদ খোকা সোনারগাঁওয়ে করোনা যোদ্ধাকে নিয়ে অপপ্রচার ও  হত্যার চেষ্টার অভিযোগ, দোষীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন  সোনারগাঁওয়ে বাড়ির মালিক ও তার ছেলেকে পিটিয়ে জখম, ভাড়াটিয়া শ্লীলতাহানি সোনারগাঁওয়ে লোক প্রযুক্তি ও পালকির গান শীর্ষক সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁওয়ে তিনদিন ব্যাপী বউ মেলা চলছে সোনারগাঁওয়ে যাদুঘরে পক্ষকাল ব্যাপী বৈশাখি মেলা শুরু কাঁচপুরে কলেজ শিক্ষার্থী ছিনতাইকারী কবলে,  মোবাইল ও নগদ টাকা ছিনতাই বারদী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ৬শ’ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সনমান্দিতে আড়াই হাজার শ্রমজীবি মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ  জামপুরে মাতৃভূমি সমাজকল্যাণ ফাউন্ডেশনের উদ্যাগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

রাজীব নূরসহ ৪ সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে সোনারগাঁওয়ে মানববন্ধন ও বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
সাংবাদিক রাজীব নূরসহ ৪ সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে নারায়ণগঞ্জের সোনারগাঁও প্রেস ক্লাবের উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ করে সাংবাদিক ও সুধীজনেরা ।

শুক্রবার সকাল ১১টায় সোনারগাঁও প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন করা হয়। মানববন্ধন শেষে এক বিক্ষোভ মিছিল প্রেস ক্লাবের সামনে থেকে শুরু হয়ে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, সোনারগাঁও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, সাংবাদিক রবিউল হুসাইন, মিজানুর রহমান মামুন, মোকাররম মামুন, সোনারগাঁও সাহিত্য নিকেতনের সভাপতি কবি রহমান মুজিব, বাসদের সোনারগাঁও উপজেলার সমন্বয়ক বেলায়েত হোসেন, কমিউনিষ্ট পার্টির নারায়ণগঞ্জ জেলা কমিটির সদস্য আব্দুস সালাম বাবুল ও উদীচী শিল্পী গোষ্ঠির সোনারগাঁও শাখার সভাপতি শংকর প্রকাশ।

মানববন্ধনে সোনারগাঁও উপজেলার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন। রামনাথ বিশ্বাসের বাড়িটি উদ্ধার করে সেটি জাদুঘর হিসেবে সংরক্ষণেরও দাবি জানান বক্তারা।

উল্লেখ, সাইকেলে বিশ্বভ্রমণকারী ও ভ্রমণকাহিনি লেখক রামনাথ বিশ্বাসের বাড়ি দখলের সংবাদ সংগ্রহ করতে গিয়ে দখলদারদের হাতে রাজীব নূরসহ ৪ সাংবাদিক দখলদারদের হামলায় আহত হয়।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD