শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁওয়ে করোনা যোদ্ধাকে নিয়ে অপপ্রচার ও  হত্যার চেষ্টার অভিযোগ, দোষীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন  সোনারগাঁওয়ে বাড়ির মালিক ও তার ছেলেকে পিটিয়ে জখম, ভাড়াটিয়া শ্লীলতাহানি সোনারগাঁওয়ে লোক প্রযুক্তি ও পালকির গান শীর্ষক সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁওয়ে তিনদিন ব্যাপী বউ মেলা চলছে সোনারগাঁওয়ে যাদুঘরে পক্ষকাল ব্যাপী বৈশাখি মেলা শুরু কাঁচপুরে কলেজ শিক্ষার্থী ছিনতাইকারী কবলে,  মোবাইল ও নগদ টাকা ছিনতাই বারদী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ৬শ’ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সনমান্দিতে আড়াই হাজার শ্রমজীবি মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ  জামপুরে মাতৃভূমি সমাজকল্যাণ ফাউন্ডেশনের উদ্যাগে ঈদ উপহার সামগ্রী বিতরণ ঈদের দিন পর্যন্ত আমরা সবাই মাঠে কাজ করে যাবো–হাইওয়ে পুলিশ প্রধান

সোনারগাঁওয়ে বাসের চাপায় ২ শিক্ষার্থী নিহতের ঘটনায় বাস চালক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
 নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের দড়িকান্দি বাসট্যান্ডে যাত্রীবাহী বাসের চাপায় ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি ২ শিক্ষার্থী নিহতের ঘটনায় জড়িত চালক শহিদুল ইসলামকে গ্রেফতার  করেছে র‌্যাব সদস্যরা।
শুক্রবার রাতে দুই শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় পলাতক ঘাতক বাস চালক মো. শহিদুল ইসলামকে ফেনী সদর মহম্মদপুর এলাকা থেকে গ্রেফতার করে র‍্যাব ১১।
শনিবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব ১১ এর উপ অধিনায়ক মেজর সানরিয়া চৌধুরী।
গ্রেফতারকৃত শহিদুল ইসলাম চট্টগ্রামের ফেনীর চন্দনাইস থানার পশ্চিম হাসানদত্তির ইমাম হোসেনের ছেলে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি সড়ক দুর্ঘটনার সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে র‍্যাব।
গত ১৫ জুলাই রাজধানীর ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির ১০-১২ জন শিক্ষার্থী দুইটি প্রাইভেটকারযোগে সোনারগাঁওয়ের পানাম সিটিতে আনন্দ ভ্রমণের উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে সকাল পৌনে ১১ টায় নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের দড়িকান্দি এলাকায় ভ্রমণের বের হওয়া ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি শিক্ষার্থীদের বহনকৃত প্রাইভেটকারকে সায়েদাবাদগামী সৌদিয়া পরিবহন বাসের চালক দ্রুত ও বেপরোয়া গতিতে চালিয়ে সজোরে ধাক্কা দিলে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায়। এসময় প্রাইভেটকারে থাকা ৫ শিক্ষার্থী গুরুতর আহত হয়। আহতদেরকে প্রথমে আল বারাকা হাসপাতাল, মদনপুরে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
আহতদের মধ্যে সুমাইয়া রহমান মাহিমা (২২) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এবং ইব্রাহীম মাহমুদ রাহাত (২৭) শ্যামলী হার্ট স্পেশালিষ্ট হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
এ দূর্ঘটনায় কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ সোনারগাঁও থানায় সড়ক ও পরিবহন আইনে একটি মামলা দায়ের করা হয়। ওই মামলার আসামী শহিদুল ইসলামকে গ্রেফতার করা হয়।
পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD