মঙ্গলবার, ০৬ জুন ২০২৩, ০৫:০৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
       

বারদীতে এনজিও কর্মকর্তার নগদ টাকা মোবাইল ছিনতাই

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে এনজিও সংস্থা আশার দুই ফিন্ড কর্মকর্তার কাছ থেকে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সোমবার কিস্তির টাকা উত্তোলন করে নিয়ে অফিস এ যাওয়ার পথে বারদী ইউনিয়নের পাইক পাড়া এলাকায় ছিনতাইয়ের কবলে পড়েন এনজিওর দুই কর্মকর্তা। এ ঘটনায় আশা বারদী শাখার ম্যানেজার মো. ইউসুফ বাদী হয়ে সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, উপজেলার বারদী বেংঙ্গামাঝি পুকুর পাড় গ্রামে আবুল হোসেনের বাড়ি ভাড়া নিয়ে এনজিও সংস্থা আশার ঋণ কার্যক্রম পরিচালনা করে থাকে। সোমবার সকালে বারদী শাখা থেকে কর্মকর্তা মো. ইউসুফ ও তার সহকর্মী তানিয়া চেংঙাকান্দী এলাকায় ঋণের কিস্তির টাকা উত্তোলন করতে মোটরসাইকেল যোগে যান। ঋনের কিস্তি উত্তোলন শেষে অফিস এ ফেরার পথে পাইকপাড়া এলাকায় বারদী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. আলী আজগরের বাড়ির সামনে তিন রাস্তার মোড়ে ফাঁকা জায়গায় ৪-৫ জন ছিনতাইকারী দেশীও অস্ত্র চাপাতি, রামদা নিয়ে পথ রোধ করে মারধর করে। এক পর্যায়ে অস্ত্রধারী ছিনতাইকারীরা এনজিও দুই কর্মকর্তার সাথে থাকা কালো রংয়ের ব্যাগ, স্যামসাং মোবাইল ফোন ও একটি ট্যাব ছিনিয়ে নেয়। এসময় তাদের আত্মচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়।

এঘটনায় এনজিও সংস্থা আশা সোনারগাঁও জোনের ম্যানেজার নয়ন কুমার মন্ডল বলেন,  বারদীর পাইকপাড়া এলাকায় আমাদের দুই কর্মকর্তা কিস্তির টাকা উত্তোলন শেষে ফেরার পথে ছিনতাইয়ের কবলে পড়েছে। এসময় তাদের সাথে থাকা ৩৫ হাজার ২ শ ৫০ টাকা ও মোবাইল ছিনতাই করে নিয়ে যায়।

সোনারগাঁও থানার ওসি মাহবুব আলম জানান, ছিনতাইয়ের ঘটনায় থানায় লিখিত অভিযোগ পেয়েছি । ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD