শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁও প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত স্বাধীনতা দিবস দাবায় সুদিন অপরাজিত চ্যাম্পিয়ন, আনান রানার আপ সোনারগাঁওয়ে বহিরাগত সন্ত্রাসী দিয়ে প্রতিপক্ষের জমি দখলের চেষ্টার অভিযোগ জাল দলিলে অসহায় নারীর জমি দখলে ছাত্রলীগ নেতা, উদ্ধার করলেন সাংসদ আব্দুল্লাহ আল কায়সার  সোনারগাঁওয়ে মামলায় জামিন নিয়ে বাড়িতে গিয়ে প্রতিপক্ষের হামলার শিকার দুইজন মোগড়াপারায় হিফজুল কোরআন আজান ও নাতে রাসূল প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সোনারগাঁওয়ে উপজেলা প্রশাসনের উদ্যোগে  স্বাধীনতা ও জাতীয়  দিবসে বিভিন্ন কর্মসুচি পালন স্বাধীনতা দিবসে সোনারগাঁও লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের নানা আয়োজন সোনারগাঁওয়ে চেয়ারম্যান প্রার্থী আলী হায়দারের উঠান বৈঠক সোনারগাঁওয়ে কিশোর ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড

সোনারগাঁওয়ে বিএনপির দলীয় প্যাডে খালেদা জিয়া মৃত

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁও থানা বিএনপির ১০টি ইউনিয়নের ইউনিট কমিটি ঘোষণা করেছেন সোনারগাঁও থানা বিএনপির আহ্বায়ক আজহারুল ইসলাম মান্নান ও সদস্য সচিব মোঃ মোশাররফ হোসেন।
নবগঠিত কমিটির কাগজ গণমাধ্যমের হাতেও এসেছে৷ তবে সে কাগজে উপরে দিকে মাঝ বরাবর ‘খালেদা জিয়া অমর হোক’ লেখা নিয়ে চলছে সমালোচনা।
শুক্রবার  রাতে এই সোনারগাঁও থানার ইউনিট কমিটিগুলোর অনুমোদন দেন মান্নান ও  মোশাররফ। তবে থানা বিএনপির শীর্ষ এই দুই নেতার কারও চোখেই বিষয়টি পড়েনি।
এ নিয়ে শনিবার দিনভর যোগাযোগ মাধ্যম ফেসবুকে আলোচনা সমালোচনার ঝড় উঠে।
সোনারগাঁও থানা বেশ বড় ও গুরুত্বপূর্ণ এলাকা। এই থানা এলাকা ঢাকায় প্রবেশের অন্যতম গুরুত্বপূর্ণ অংশ। এই থানা নিয়েই গঠিত নারায়ণগঞ্জ-৩ সংসদীয় আসন। এমন গুরুত্বপূর্ণ একটি জায়গায় দায়িত্বপ্রাপ্তদের দ্বারা এমন অমার্জনাকৃত ত্রুটির কারনে উষ্মা প্রকাশ করেছেন দলের নানা পর্যায়ের নেতারা।
এদিকে দলের প্যাডে এমন ভুলের প্রতিক্রিয়ায় দলের একাধিক নেতা ক্ষোভ প্রকাশ করেছেন। তাদের দাবী, দলের নেত্রীর বিরুদ্ধে যারা এমন ভুল করতে পারে তাদের বিরুদ্ধে অবশ্যই সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করতে হবে। আর তা না করলে আগামীতে দলের নেতাকর্মীরা এ ব্যাপারে ততটা সতর্কতা অবলম্বন করবে না।
বিএনপি পন্থী একাধিক শিক্ষক জানান, এই শব্দটি আমরা মৃত্যুর পর ব্যবহার করি যেন তার কর্ম মানুষের মাঝে অমর হয়ে থাকে। জিয়াউর রহমান একজন কীর্তিমান। তার ক্ষেত্রে অমর শব্দ ব্যবহার করা যায়। খালেদা জিয়ার ক্ষেত্রে এ শব্দ ব্যবহার মানে তার মৃত্যু হয়েছে বা তিনি গত হয়েছেন এমনটি বুঝায়। এ ধরনের শব্দ কোনোভাবেই তার ক্ষেত্রে গ্রহণযোগ্য নয়। এটা দল দেখবে বলে মনে করেন তারা।
এ ব্যাপারে সোনারগাঁও থানা বিএনপির সদস্য সচিব মোশারফ হোসেনের মোবাইল ফোনে একাধিকবার চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।
তবে সোনারগাঁও থানা বিএনপির আহবায়ক আজহারুল ইসলাম মান্নান জানান, রাতে প্রেসের লোকেরা এটি ভুল করেছে। বিষয়টি নজরে আসা মাত্রই আমরা তাদের ভৎসনা করেছি এবং দ্রুত পরিবর্তন করেছি। সঠিক কাগজটি পরবর্তীতে চুড়ান্ত করে সকল স্থানে পাঠানো হয়েছে। তারপরও তাদের এই ভুলের জন্য আমরাও আন্তরিকভাবে লজ্জিত ও ক্ষমাপ্রার্থী।
 নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব মামুন মাহমুদ বলেন, কমিটির লিস্টগুলো এখনো আমার হাতে আসে নি। তাই এখন এই বিষয়টি আমার নজরে পড়ে নাই। আর প্যাডে যদি ভুল হয়ে থাকে। পরে এটা ঠিক করে নিবো। এটা তো প্রিন্টিংয়ে ভুল হয়েছে। এটা ঠিক করার বিষয়।
পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD