সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১২:১৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
জ্যোতিবসুর পৈত্রিক বাড়ি ‘বারদী পর্যটন কেন্দ্র’ উদ্বোধন সনমান্দি ইউনিয়ন আওয়ামীলীগের কর্মী সম্মেলন অনুষ্ঠিত নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত  ছুটির দিনে জমে উঠেছে কারুশিল্প মেলা ও লোকজ উৎসব সোনারগাঁওয়ে আওয়ামীলীগের কর্মী সম্মেলনে সংঘর্ষের ঘটনায় থানায় অভিযোগ আওয়ামীলীগের দু’পক্ষের সংঘর্ষে কর্মী সম্মেলন পন্ড, আহত ৩০ বারদীতে এনজিও কর্মকর্তার নগদ টাকা মোবাইল ছিনতাই চীনা নাগরিকদের পিটিয়ে কুপিয়ে ডাকাতির ঘটনায় আরো ৪ ডাকাত গ্রেপ্তার সোনারগাঁওয়ে চাইনিজ নাগরিকদের পিটিয়ে কুপিয়ে ডাকাতির ঘটনায় এক ডাকাত গ্রেপ্তার জামপুরে ব্যবসায়ী নিখোঁজ

সোনারগাঁওয়ে বিএনপি নেতার বিরুদ্ধে ঈদগাহ ও কবরস্থানের জমি বিক্রির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক,  সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বৈদ্যেরবাজার ইউনিয়নের নতুন সাতভাই পাড়া গ্রামের বাসিন্দা, ভূমিদস্যু ও বিএনপি নেতা সফিউদ্দিন মেম্বারের প্রতারণার স্বীকার ওই এলাকার সাধারণ জনগণ ও জমির মালিকগণ।
সরেজমিনে গিয়ে জানা যায়, ওই এলাকার মানুষ সফিউদ্দিন মেম্বারের উপর খুবই ক্ষিপ্ত। ঈদগাহ ও কবরস্থানের জমিসহ এলাকার সাধারণ মানুষের জমি ভূয়া দলিল করে বিক্রি করে রাতারাতি কোটিপতি বনে গেছেন সফিউদ্দিন মেম্বার। শুধু তাই নয় ওই এলাকায় জমির অংশ কিনে বিভিন্ন কোম্পানির কাছে বিক্রি করে দিয়ে বিপাকে ফেলছে বসবাসরত মানুষদের। এছাড়াও তিনি বিভিন্ন সময়ে জমির মালিকদের জমি কিনার আশ্বাসে বায়না দলিল করে কোম্পানির কাছে বিক্রি করে দেয়ার পর জমির মালিকদের কোন টাকা না দিয়ে উল্টো মামলা-হামলা ও প্রাণনাশের হুমকি দিয়ে আসছে।
 সাতভাই পাড়া গ্রামের বাসিন্দা দেলোয়ার হোসেন বলেন, আমার বাবার মৃত্যুর তিনদিন আগে আমাদের জমিটা মিথ্যে আশ্বাস দিয়ে দলিল করে নিয়ে যায়,  জমি ফেরত দেয়াতো দুরের কথা আমাদের একটা টাকাও দেয়নি! উল্টো হুমকি ধামকি দিচ্ছে।
ওই এলাকার ৭৫ বছর বয়সী সামসুল হক ভারাক্রান্ত মনে বলেন, সফি উদ্দিন মেম্বার মুখে বলে এক আর করে আরেক! বায়না সূত্রে আমাদের যায়গা নিয়ে গিয়ে পরে আর কোন টাকা পয়সা দেয়নি, এই এলাকার শতাধিক জমি মালিকদের সাথে প্রতারণা করেছে।
এব্যপারে সফিউদ্দিন মেম্বারের সাথে কথা বললে তিনি গণমাধ্যমকে জানান, যারা আমার বিরুদ্ধে অভিযোগ করেছে সাহস থাকলে তাদেরকে আমার সামনে এসে কথা বলতে বলেন? তিনি সকল অভিযোগ অস্বীকার করেন এবং মানুষের অভিযোগে তার কিছুই আসে যায়না বলেও জানান।
পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD