বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁওয়ে করোনা যোদ্ধাকে নিয়ে অপপ্রচার ও  হত্যার চেষ্টার অভিযোগ, দোষীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন  সোনারগাঁওয়ে বাড়ির মালিক ও তার ছেলেকে পিটিয়ে জখম, ভাড়াটিয়া শ্লীলতাহানি সোনারগাঁওয়ে লোক প্রযুক্তি ও পালকির গান শীর্ষক সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁওয়ে তিনদিন ব্যাপী বউ মেলা চলছে সোনারগাঁওয়ে যাদুঘরে পক্ষকাল ব্যাপী বৈশাখি মেলা শুরু কাঁচপুরে কলেজ শিক্ষার্থী ছিনতাইকারী কবলে,  মোবাইল ও নগদ টাকা ছিনতাই বারদী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ৬শ’ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সনমান্দিতে আড়াই হাজার শ্রমজীবি মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ  জামপুরে মাতৃভূমি সমাজকল্যাণ ফাউন্ডেশনের উদ্যাগে ঈদ উপহার সামগ্রী বিতরণ ঈদের দিন পর্যন্ত আমরা সবাই মাঠে কাজ করে যাবো–হাইওয়ে পুলিশ প্রধান

যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম নান্নুর সংবাদ সম্মেলন, আমি নির্দোষ

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু নিজেকে সংবাদ সম্মেলন করে নির্দোষ দাবি করেছেন। তার বিরুদ্ধে কুচক্রী মহল একজন প্রবাসীকে দিয়ে আদালতে চাঁদাবাজির মিথ্যা মামলা দায়ের করেন।

মঙ্গলবার বিকেলে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় একটি রেস্টুরেন্টে মিথ্যা মামলার প্রতিবাদে তিনি সংবাদ সম্মেলন করেছেন। সোনারগাঁও উপজেলা যুবলীগের আয়োজনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন রফিকুল ইসলাম নান্নু।

সংবাদ সম্মেলনে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন ও তার স্ত্রী বিরোধপূর্ণ জমির দাবিদার বিউটি আক্তারসহ তার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে নান্নু বলেন, তার রাজনৈতিক জনপ্রিয়তায় ইষার্ণিত হয়ে একটি কুচক্রী মহল তাকে হেয় প্রতিপন্ন করার জন্য গত ২৮ জানুয়ারি পিরোজপুর গ্রামের মো. সামসুল হকের ছেলে মো. শরিফ হোসেন বাদি হয়ে নারায়ণগঞ্জ বিজ্ঞ আদালতে তার নামে মিথ্যা চাঁদাবাজির মামলা দায়ের করেন। যাহা সম্পূর্ন মিথ্যা, বানোয়াট এবং উদ্যেশ্য প্রণোদিত। এতে তার ও দলের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। তার চাঁদা দাবির অভিযোগ কখনোই সত্য নয় বলে তিনি দাবী করেন।
তিনি আরো বলেন, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের সাবেক চরমেনিখালিস্থ হালে হাবিবপুর মৌজায় এস.এ- ৯ ও ১১ নং এবং আর.এস- ১১৮ ও ৬নং খতিয়ানে এস.এ-৯৭,৯৮,৯৯ ও ১০০ আর.এস- ৭৯ ও ৮০ দাগে ৮ শতাংশ ভূমি আমার সহধর্মিণী মোসাৎ বিউটি আক্তার গং পৈত্রিক এবং ক্রয় সূত্রে মালিক ও দখলদার হন। এ জমিতে বিরোধ হওয়ার আদালতে দুটি মামলা চলমান রয়েছে।

গত ২৪ জানুয়ারি উভয় পক্ষের উপস্থিতিতে পঞ্চায়েত বৈঠক হয়। বৈঠকের ফয়সালা না মেনে কুচক্রী মহলের প্ররোচনায় মো. শরিফ হোসেন তার বিরুদ্ধে আদালতে মিথ্যা মামলা দায়ের করে তাকে হেয়প্রতিপন্ন করতে চাচ্ছেন। এ মামলায় বা জায়গায় আমার কোন সম্পৃক্ততা নেই। বিষয়টি সুষ্ঠ তদন্ত করে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার জন্য প্রশাসনের কাছে দাবি জানিয়েছেন।

মামলার বাদি মো. শরিফ মিয়া বলেন, আমার কাছে নান্নু চাঁদা চাওয়ার কারণেই আদালতে মামলা করেছি। প্রবাসী হয়ে কখনোই একজনের বিরুদ্ধে মামলা করে এমনেতেই ঝামেলায় জড়াবো না। ব্যক্তির বিরুদ্ধে মামলা করেছি। তবে কোন রাজনৈতিক সংগঠনের বিরুদ্ধে নয়।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD