মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:০৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁওয়ে লোক প্রযুক্তি ও পালকির গান শীর্ষক সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁওয়ে তিনদিন ব্যাপী বউ মেলা চলছে সোনারগাঁওয়ে যাদুঘরে পক্ষকাল ব্যাপী বৈশাখি মেলা শুরু কাঁচপুরে কলেজ শিক্ষার্থী ছিনতাইকারী কবলে,  মোবাইল ও নগদ টাকা ছিনতাই বারদী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ৬শ’ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সনমান্দিতে আড়াই হাজার শ্রমজীবি মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ  জামপুরে মাতৃভূমি সমাজকল্যাণ ফাউন্ডেশনের উদ্যাগে ঈদ উপহার সামগ্রী বিতরণ ঈদের দিন পর্যন্ত আমরা সবাই মাঠে কাজ করে যাবো–হাইওয়ে পুলিশ প্রধান সুবিধাবঞ্চিত ৩ হাজার পরিবারের মাঝে ভূঁইয়া ফাউন্ডেশনের ঈদ উপহার বিতরণ  সাংবাদিক শাহাদাত হোসেন রতনের শ্বাশুড়ির ইন্তেকাল

সোনারগাঁও প্রেস ক্লাবে দুঃসাহসিক চুরি

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁও প্রেস ক্লাবে দুঃসাহসিক চুরি সংগঠিত হয়েছে। চোরের দল ক্লাবের চালের টিন কেটে ও ভেতরের দেয়ালের কাঁচের গøাস ভেঙে অফিস কক্ষে প্রবেশ করে ক্লাবের কম্পিউটার, মূল্যবান কাগজপত্র, স্টিলের ড্রয়ার থেকে নগদ ৭৫ হাজার টাকাসহ মূল্যবান জিনিসপত্র চুরি করে নিয়ে যায়। মঙ্গলবার ভোরে উপজেলার উদ্ববগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে। এই ঘটনায় ক্লাবের দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন বাদী হয়ে মঙ্গলবার দুপুরে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। সোনারগাঁও উপজেলার পরিষদের চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাবুব আলম, ওসি (তদন্ত) আহসান উল্লাহসহ পুলিশের কর্মকর্তা ও ঘটনাস্থল পরিদর্শন করেন।

জানা যায়, মঙ্গলবার ভোরে সোনারগাঁও প্রেস ক্লাবে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। চোরেরদল ক্লাবের কম্পিউটার ও ফাইল কেবিনেটের তিনটি ড্রয়ারের তালা ভেঙে নগদ ৭৫ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। সকালে প্রেস ক্লাবের কয়েকজন সাংবাদিক ক্লাবে এসে চুরি হওয়ার বিষয়টি দেখে প্রশাসন ও সাংবাদিকদের বিষয়টি অবহিত করেন। সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সোনারগাঁও প্রেস ক্লাবের উপদেষ্টা এডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়াসহ বিভিন্ন নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেন ও ক্ষোভ প্রকাশ করেন।

সোনারগাঁও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক জানান, চুরির ধরন দেখে মনে হচ্ছে এটি একটি পরিকল্পিত চুরি। এ ব্যাপারে সুষ্ঠু তদন্ত করে অপরাধীদের গ্রেফতারের জোর দাবি জানান।

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ ওসি মাহবুব আলম জানান, প্রেস ক্লাবে চুরির ঘটনায় জড়িতদের চিহ্নিত ও গ্রেফতার করতে পুলিশ ইতিমধ্যে কাজ শুরু করেছে। আশা করি দ্রæততম সময়ের মধ্যে চোরদের গ্রেফতার করতে সক্ষম হবো।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD