শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:৩২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁওয়ে শিক্ষার মান উন্নয়ন বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত জামপুরে প্রয়াত আ.লীগ নেতা আব্দুল হাই ভূঁইয়ার মৃত্যু বার্ষিকীতে আলোচনা ও দোয়া মাহফিল মরহুম আব্দুল হাই ভূঁইয়ার ৯ম মৃত্যুবার্ষিকী আজ  বারদীতে টেক্সটাইল মিলে আগুন, ৩০ লাখ টাকার কাপড় সুতা ভূস্মিভূত সোনারগাঁওয়ে এসএসসিতে জিপিএ-৫ পেয়েছে ৩৩৭ জন,  ৩ স্কুলে শতভাগ  মাছের খাদ্যের নামে মাদক পাচারকালে ৪৩ কেজি গাঁজাসহ ১ যুবক গ্রেফতার সোনারগাঁওয়ে শিক্ষার গুণগত মান ও অবকাঠামো উন্নয়ন শীর্ষক আলোচনা সভা সনমান্দিতে শিশু শিক্ষার্থীদের মাঝে স্কুলব্যাগ ও শিক্ষা সামগ্রী বিতরণ সোনারগাঁওয়ে সুদের টাকা পরিশোধের পরও অতিরিক্ত টাকা আদায়ে প্রাণনাশের হুমকি,  থানায় অভিযোগ  জামপুরে রাস্তার সিসি ঢালাই রাস্তার কাজের উদ্বোধন

আমি প্রতিপক্ষের ষড়যন্ত্রের শিকার, প্রতিপক্ষরা অপপ্রচার চালাচ্ছে — চেয়ারম্যান লায়ন বাবুল

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
প্রতিপক্ষের হিংসার ও রাজনৈতিক ভাবে চরম ক্ষতির মুখে পড়েছেন বলে দাবি করেছেন নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা লায়ন মাহবুবুর রহমান বাবুল।
তিনি সোমবার সোনারগাঁওয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ দাবি করেন।
সংবাদ সম্মেলনে তিনি বলেন, গত ১৯ নভেম্বর শনিবার সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগ,  মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর নেতৃবৃন্দের সাথে টঙ্গীপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিস্থলে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়। ওই সময় উপস্থিত কোন মাওলানা না থাকার কারনে তড়িগড়ি করে আমি মোনাজাত পরিচালনা করি।
আমি বঙ্গবন্ধুর পরিবার কে যারা নিঃশ্বংস ভাবে হত্যা করেছে ঐ সকল শহিদ সদস্য দের আত্নার মাগফেরাত কামনা করি।
 লায়ন বাবুল মোনাজাতে বলেন , শহিদ সদস্যদের কথাটা বলার সময় গলার কন্ঠ আটকে গিয়েছিল তাই আমার বলার ভাষাটা অনেকের বুঝতে অসুবিধা হয়েছে। পুরো ভিডিও টা দয়া করে আপনারা শুনবেন। কত সুন্দর সাবলিল ভাষায় বঙ্গবন্ধুর জন্য দোয়া করেন ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য কামনা করি। আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দের জন্য দোয়া করেছেন। বাবুল আরো বলেন আমি একজন মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। মাননীয় প্রধানমন্ত্রীর একজন অতি নগন্য কর্মি। আমার মত সৎ চেয়ারম্যান  এবং গরিব দুঃখী মেহনতী মানুষের জন্য যেভাবে নিরলস ভাবে কাজ করি তাহা উদাহরন হয়ে থাকবে। আমি যেভাবে  মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়ন কে গ্রাম গন্জে হাট বাজারে সভা সমাবেশে প্র্চার করি তাহা দলের জন্য একটা মাইলফলক। আমার সরলতা এবং উদারতা মানুষের মন জয় করেছে। দলের যে কোন সমাবেশ এবং জনসভায় আমাকে হাজার হাজার নেতা কর্মি নিয়ে সমাবেশ সফল করতে দেখা গেছে। কেউ  অস্বীকার করতে পারবেন না। নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ ও সোনারগাঁও আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দের কাছে একজন গ্রহণ যোগ্য ব্যাক্তি হিসাবে  আমি লায়ন বাবুল পরিচিত। আমি জনগণের জন্য কাজ করতে এসেছি। সবসময় বলে থাকেন আমার আপনাদের কাছ থেকে দোয়া ও ভালবাসা ছাড়া নেওয়ার মত কিছু  নাই। আল্লাহ পাক আমাকে যে ভাবে রেখেছেন আলহামদুলিল্লাহ  ভাল আছি। আপনারা সবাই লায়ন বাবুল কে দেখেছেন ভুইয়া ফাউন্ডেশন সোনারগাঁও হতে করোনা মহামারি তে কিভাবে মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশে জনগনের পাশে ছিলেন।  ব্যাক্তিগত ফাউন্ডেশন হতে বিনা মুল্যে গরিব অসহায় মানুষের চোখের ছানি অপারেশন করে আসছি  দীর্ঘ ১৪ বছর ধরে। এযাবত চার হাজার রোগির চোখের ছানি অপারেশন  করিয়েছি। বারদীর সাধারণ জনগন আমাকে এতটা ভালবাসেন আপনারা চোখে না দেখলে বিশ্বাস করতে পারবেননা। আমি কারো কোন ক্ষতি ঝগড়া, মারামারি  এগুলো একদম পছন্দ করি না। ইতিমধ্যে গরিবের চেয়ারম্যান হিসাবে পরিচিতি পেয়েছি। যে কোন সাধারণ মানুষকে  আদর ভালবাসা দিয়ে জরিয়ে নেন। কোন মানুষ যদি বলতে পারে লায়ন বাবুল কাহারো ক্ষতি করেছেন উপকার ছাড়া তাহলে মনে করব আসলে ভাল মানুষের জন্য এই দুনিয়া বড় কঠিন।
তিনি আরো বলেন আমার ব্যবসা বানিজ্যের অনেক ক্ষতি সাধন করে মানুষের জন্য কাজ করে যাচ্ছি।  স্কুল, মাদ্রাসা , রাস্তা ঘাট  মাননীয় প্রধানমন্ত্রী দেওয়া সকল সুযোগ সুবিদা জনগণের মাঝে একনিষ্ঠ ভাবে পৌঁছে দেওয়ার সর্বচ্চ চেষ্টা করছি। আমাকে ভুল বুঝার কোন অবকাশ নেই। আমি অনেক ধৈর্যশীল একজন মানুষ।  আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। আমি প্রতিহিংসার শিকার হচ্ছি।
তিনি আরো বলেন,  আমার মুখ থেকে শিলীপ অফ টান হতে পারে। আমি বঙ্গবন্ধুর ক্ষুদ্র সৈনিক হিসেবে এ কথা বলতে পারি না। প্রকৃত সত্য হলো আমি এমন কোন কথা বলবো না যেই কথা বঙ্গবন্ধুর সানে বেয়াদবি হয়।  আমার বিরুদ্ধে মিথ্যা ও বিভ্রান্তিকর নানা ধরনের তথ্য প্রচার করে ষড়যন্ত্র শুরু করে। এক পর্যায়ে আমার রাজনৈতিক প্রতিপক্ষকে আমার বিরুদ্ধে উস্কে দেয়।
তিনি বলেন। আমি মানুষ ভুলের উর্ধ্বে নই। আমার অজান্তে যদি ভুল হয়ে যায়, আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দেশবাসীর কাছে ক্ষমা চাই। আমার ভুলগুলো ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।
পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD