শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁয়ের জনগনের ভালোবাসা নিয়ে সারাজীবন বেঁচে থাকতে চাই –সাবেক সাংসদ খোকা সোনারগাঁওয়ে করোনা যোদ্ধাকে নিয়ে অপপ্রচার ও  হত্যার চেষ্টার অভিযোগ, দোষীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন  সোনারগাঁওয়ে বাড়ির মালিক ও তার ছেলেকে পিটিয়ে জখম, ভাড়াটিয়া শ্লীলতাহানি সোনারগাঁওয়ে লোক প্রযুক্তি ও পালকির গান শীর্ষক সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁওয়ে তিনদিন ব্যাপী বউ মেলা চলছে সোনারগাঁওয়ে যাদুঘরে পক্ষকাল ব্যাপী বৈশাখি মেলা শুরু কাঁচপুরে কলেজ শিক্ষার্থী ছিনতাইকারী কবলে,  মোবাইল ও নগদ টাকা ছিনতাই বারদী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ৬শ’ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সনমান্দিতে আড়াই হাজার শ্রমজীবি মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ  জামপুরে মাতৃভূমি সমাজকল্যাণ ফাউন্ডেশনের উদ্যাগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

বিভিন্ন পূজা মন্ডপে সোহাগ রনি’র উদ্যোগে খাদ্য সামগ্রী উপহার 

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ৭ টি পূজা মন্ডপে  জেলা যুবলীগের পক্ষ থেকে খাদ্য সামগ্রী উপহার দিলেন জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি হাজী শাহ মোঃ সোহাগ রনি।
রোববার সন্ধ্যায় হিন্দু ধর্মাম্বালীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা উপলক্ষে মোগরাপাড়া ইউনিয়নের পূজা কমিটিবৃন্দের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রতি মন্ডপে খাদ্য সামগ্রীর মধ্যে ছিল এক বস্তা পোলাও চাউল ও এক বস্তা করে মুগডাল।
 সোহাগ রনি বলেন, শারদীয় দূর্গাপুজার জন্য সোনারগাঁও উপজেলায় ৩৩টি পূজা মন্ডপ রয়েছে । তারমধ্যে আমাদের মোগরাপাড়ায় রয়েছে ৭টি পূজা মন্ডপ। যেহেতু দূর্গাপুজা সনাতন ধর্মাবলম্বীদের একটি বড় উৎসব। তাই প্রতি বৎসরই ধর্ম বর্ণ নির্বিশেষে পূজা উপলক্ষে মোগরাপাড়া ইউনিয়নের প্রত্যেক পূজা মন্ডপে খাদ্য সামগ্রী বিতরণ করি। এবারো আমার নিজ উদ্যোগে পূজা উদযাপনের জন্য ৭টি পূজা মন্ডপে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। পূজা কমিটির উদ্দেশ্যে বলেন, আপনারা শান্তি পুর্ন ভাবে দূর্গাপূজা উদযাপন করবেন। আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সার্বক্ষনিক নিরাপত্তা রক্ষায় আপনাদের পাশে সব সময় থাকবে। পূজা মন্ডপে কোন বিশৃঙ্খলা দেখাগেলে সাথে সাথে পুলিশকে জানাবেন।
৭টি মন্ডপে খাদ্য সামগ্রী ও অনুদান গ্রহণ করেন, শ্রী শ্রী গৌরনিতাই আখড়া মন্দিরের সভাপতি লোকনাথ দত্ত ও সেক্রেটারি রামপ্রসাদ দত্ত, কাবিলগঞ্জ মঙ্গলদ্বীপ যুব সংঘ দূর্গপূজা কমিটির সভাপতি লিটন চন্দ্র দাস, সাধারণ সম্পাদক রাজু চন্দ্র দাস, কাঁমারগাঁও শ্রী শ্রী শারদীয় দূর্গোৎসব কমিটির সভাপতি শম্ভুনাথ দত্ত, সাধারণ সম্পাদক সুমন দত্ত, আশ্রাবদী যুব সংঘ সার্বজনীন দূর্গা পূজা কমিটির সভাপতি সজিব দাস, সাধারণ সম্পাদক সৎকুমার দাস, ভৈরবদী শ্রী শ্রী দূর্গা পূজা উদজাপন কমিটির সভাপতি অনুকুল চন্দ্র দাস, সাধারণ সম্পাদক  ভক্ত চন্দ্র দাস, শ্রী শ্রী সাধু বাবু সম্ভুনাথ ব্রহ্মচারী আশ্রম পূজা উদযাপন কমিটির সভাপতি বিশ্বনাথ দও, সাধারণ সম্পাদক হরি চন্দ্র দাস, বাগবাড়ী পূজা উদযাপন কমিটির সভাপতি মাধব চন্দ্র সরকার, সাধারণ সম্পাদক অনুকুল রাজ বংশী।
এসময় আরও উপস্থিত ছিলেন সোনারগাঁও সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি সজল চন্দ্র ঘোষসহ বিভিন্ন পূজা মন্ডপের ব্যক্তি বর্গ।
পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD