শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
জামপুরের আ’লীগ কর্মী লিভার ক্যানসারে আক্রান্ত,   চিকিৎসায় আর্থিক সহযোগিতা চেয়েছেন পরিবার সোনারগাঁওয়ে পাগলা কুকুরের কামড়ে নারী শিশুসহ ৩২জন আহত সোনারগাঁওয়ে মেঘনা টোল প্লাজায় মাইক্রোবাসে আগুন, দগ্ধ ৫ সোনারগাঁও পল্লী বিদ্যুতের সেই ডিজিএমকে অবশেষে বদলি   জামপুরে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া সোনারগাঁওয়ে শিশুর মরদেহ উদ্ধার , গুরুত্বর অবস্থায় হাসপাতালে মা  সোনারগাঁওয়ে তিতাসের অভিযানে দু’দিনে ১৬ শ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে নাফিজ-স্মিথ পরিষদের মনোনয়নপত্র দাখিল সোনারগাঁওয়ে দলিল লিখককে কুপিয়ে ও গুলি করে হত্যার চেষ্টা সোনারগাঁওয়ে অজ্ঞাত নারীর অর্ধ গলিত লাশ উদ্ধার

সনমান্দিতে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের উদ্যোগে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত 

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে সারা নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে শুরু হয়েছে প্রার্থীদের প্রচার প্রচারণা। এবারের নির্বাচনে সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে  একাধিক প্রার্থীদের মধ্যে অন্যতম উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হায়দার। ত্যাগী, বিনয়ী ও পরিশ্রমী নেতা হিসেবেই তিন জনমুখে বেশ পরিচিত।
মঙ্গলবার বিকেলে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের উদ্যোগে উপজেলার সনমান্দি বাজারে আলী হায়দার সুপার মার্কেটের সামনে প্রয়াত মুক্তিযোদ্ধাদের স্মরণে ও উপজেলা পরিষদ নির্বাচনে আলী হায়দারকে জয়ী করার লক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।  অনুষ্ঠান শেষ সকলের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে আলী হায়দার বলেন, আমি নিজ ইচ্ছায় এই নির্বাচনে আসিনি। স্বাধীনতার পর থেকে এই পর্যন্ত সোনারগাঁও অনেকাংশেই অবহেলিত এলাকা হিসেবে শীর্ষে রয়েছে। বিগত ৩০ বছরের রাজনৈতিক জীবনে মানুষের মনে যতটুকু স্থান করতে পেরেছি সেই জায়গা থেকেই সনমান্দিসহ সোনারগাঁওয়ের অবহেলিত অঞ্চলের মানুষের মনের বাসনা হিসেবে আমার এই নির্বাচনে অংশগ্রহণ।
তিনি আরো বলেন, আমি যেহেতু সোনারগাঁওয়ের একটি অবহেলিত অঞ্চলে জন্মগ্রহণ করেছি তাই এসব বঞ্চিত ও অবহেলিত জনগণের মনের দুঃখ কষ্ট বুঝতে পারি। ইতিমধ্যে আমার নেতা আব্দুল্লাহ আল কায়সার স্মার্ট সোনারগাঁও বিনির্মাণের পদক্ষেপ গ্রহন করেছেন। তবে সেই পদক্ষেপ বাস্তবায়নের জন্য বঞ্চিত জনগণের আর্থ সামাজিক উন্নয়ন জরুরী। তাই আমার নেতার উদ্দেশ্য সহজিকরণে আসন্ন নির্বাচনে জয়ী হয়ে বঞ্চিত মানুষের দুঃখদুর্দশা নিয়ে কাজ করতে চাই।
অনুষ্ঠানে অন্যান্য বক্তারা বলেন, স্মার্ট সোনারগাঁ বিনির্মাণে একজন সৎ-একনিষ্ঠ, জনকল্যাণমুখী নেতার বিকল্প নেই। আলী হায়দার তেমনই একজন ব্যক্তিত্বের মানুষ। তার দীর্ঘ রাজনৈতিক জীবন সম্পর্কে সোনারগাঁওবাসী কমবেশি অবগত রয়েছে। তিনি একজন আস্থাভাজন ও বিশ্বাসী। আমরা চাই উপজেলা চেয়ারম্যান হিসেবে আলী হায়দারকে নির্বাচনে জয়ী করে সোনারগাঁওয়ের প্রান্তিক পর্যায়ের মানুষের উন্ননের সুযোগ করে দিতে।
এসময় উপস্থিত ছিলেন সনমান্দি ইউনিয়ন  মুক্তিযোদ্ধা বেলায়েত হোসেন, গোলাম মোস্তফা, বীর  আঃ রউফ, মোঃ গোফরান, মোঃ ইলিয়াস, মোঃ মজিবুর রহমান,  আবুল হোসেন, মোঃ আক্কাস আলী, রেহাজ আলী,  মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সোনারগাঁও উপজেলা কমিটির সাঃ সম্পাদক মাহফুজুর রহমান ও সাংগঠনিক আলেয়া আক্তার, কাঁচপুর ইউনিয়ন সভাপতি মাসুদুর রহমান মাসুদ, সনমান্দি ইউনিয়ন সভাপতি মনির হোসেন, সাঃ সম্পাদক আনোয়ার হোসেন ও সাংগঠনিক খলিলুর রহমান, উপজেলা কমিটির সদস্য মোঃ রাহাত, সনমান্দি ইউনিয়ন ছাত্রলীগ নেতা মোঃ এনামুল হক বিজয় প্রমুখ।
পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD