বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁওয়ে করোনা যোদ্ধাকে নিয়ে অপপ্রচার ও  হত্যার চেষ্টার অভিযোগ, দোষীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন  সোনারগাঁওয়ে বাড়ির মালিক ও তার ছেলেকে পিটিয়ে জখম, ভাড়াটিয়া শ্লীলতাহানি সোনারগাঁওয়ে লোক প্রযুক্তি ও পালকির গান শীর্ষক সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁওয়ে তিনদিন ব্যাপী বউ মেলা চলছে সোনারগাঁওয়ে যাদুঘরে পক্ষকাল ব্যাপী বৈশাখি মেলা শুরু কাঁচপুরে কলেজ শিক্ষার্থী ছিনতাইকারী কবলে,  মোবাইল ও নগদ টাকা ছিনতাই বারদী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ৬শ’ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সনমান্দিতে আড়াই হাজার শ্রমজীবি মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ  জামপুরে মাতৃভূমি সমাজকল্যাণ ফাউন্ডেশনের উদ্যাগে ঈদ উপহার সামগ্রী বিতরণ ঈদের দিন পর্যন্ত আমরা সবাই মাঠে কাজ করে যাবো–হাইওয়ে পুলিশ প্রধান

সন্তানদের সামনে স্ত্রীকে হাতুড়ি পেটা করে হত্যা, স্বামী পলাতক

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে স্ত্রীকে হাত পা বেধে দুই সন্তানের সামনে হাতুড়ি পেটা করে হত্যা করেছে তার স্বামী। উপজেলার পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম স্ত্রী আখিঁ আক্তার। বৃহস্পতিবার রাতে পারিবারিক কলহের জের ধরে স্বামী সাইদুল ইসলাম তার স্ত্রীকে হাতুড়ি পেটা করে পালিয়ে যায়। পরে স্বজনরা উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছেন। এঘটনায়  শুক্রবার সোনারগাঁও থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার পিরোজপুর গ্রামের ইব্রাহিম প্রধানের মেয়ে আখিঁ আক্তারের সঙ্গে পাশ্ববর্তী চেঙ্গকান্দি গ্রামের নুরুল ইসলামের ছেলে সাইদুল ইসলামের সঙ্গে ১৫ বছর আগে সামাজিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে পারিবারিক কলহ লেগেই ছিল। দাম্পত্য জিবনে তাদের অর্ণব ও সিয়াম নামের দুই সন্তান রয়েছে। নানা অজুহাতে সাইদুল ইসলাম প্রায়ই আখিঁ আক্তারকে মারধর করতো। বৃহস্পতিবার রাতেও তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে গৃহবধু আখিঁ আক্তারকে স্বামী সাইদুল ইসলাম হাত পা বেধে হাতুড়ি দিয়ে উপর্যপুরি মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে পেটাতে থাকে। হাতুড়ির আঘাতে আখিঁ আক্তার জ্ঞান হারিয়ে প্রত্যক্ষদর্র্শী সন্তানরা চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে এলে সে পালিয়ে যায়।

গ্রামবাসীরা সোনারগাঁও নিউজকে জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টার দিকে পারিবারিক কলহের জের ধরে সাঈদুল ইসলাম তার দুই ছেলের সামনে তার স্ত্রীকে হাত-পা বেধে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করে। তার প্রায়ই সে স্ত্রীকে মারধর করতো। বৃহস্পতিবার রাতে হঠাৎ তার ঘর থেকে ছেলেদের চিৎকারের শব্দ শুনে আমরা গিয়ে দেখি স্ত্রীর হাত-পা বাঁধা। মাথায় বিভিন্ন অংশ থেতলানো ছিল। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষনা করেন।

নিহত আঁখির প্রত্যক্ষদর্শী ছেলে ১২ বছর বয়সী অর্ণব সোনারগাঁও নিউজকে জানায়, রাতে বাবা ও মায়ের ঝগড়া হয়। বিভিন্ন সময়ে বাবা মা ঝগড়া করে। বৃহস্পতিবার রাতে একপর্যায়ে তার মা’কে তার বাবা হাত-পা বেঁধে ঘরে থাকা হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে। আমরা চিৎকার দিলে শুনে আশ পাশের লোকজন এগিয়ে আসে। এক পর্যায়ে বাবা পালিয়ে যায়। মাকে হাসপাতালে নিলে মা মারা যায়। মায়ের হত্যার বিচার চাই।

চেঙ্গাকান্দি গ্রামের আব্দুল আউয়াল বলেন, দীর্ঘদিন ধরে তাদের পরিবারে কলহ ছিল। এ কলহ থেকেই এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে।

সোনারগাঁও থানার ওসি মাহাবুব আলম সোনারগাঁও নিউজকে জানান, গৃহবধু হত্যাকান্ডের খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত স্বামী পলাতক রয়েছে। মামলা প্রক্রিয়াধীন। অভিযুক্ত স্বামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD