বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :

সোনারগাঁওয়ে দলিল লেখকসহ ৩ জনকে কুপিয়ে ও পিটিয়ে হত্যার চেষ্টা

 

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বাড়ির সীমানা নির্ধারণ নিয়ে দলিল লেখক ও তার পরিবারের ২ সদস্যকে প্রতিপক্ষরা পিটিয়ে ও কুপিয়ে মারাতœকভাবে আহত করেছে। রোববার সকালে কাঁচপুরের কাশিপুর এলাকায় এ ঘটনায় ঘটে। অবস্থায় আহত ওই দলিল লেখক ও তার পরিবারের সদস্যদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন ক্লিনিকে নিয়ে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক। ঘটনার পর থেকে পুরো কাশিপুর এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এই ঘটনায় রোববার সন্ধ্যায় সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার কাঁচপুর ইউনিয়নের কাশিপুর এলাকার অছিম উদ্দীন মিয়ার ছেলে সোনারগাঁও উপজেলার সাব-রেজিষ্ট্রার অফিসের দলিল লেখক মোস্তফা কামালের সাথে পার্শ্ববর্তী আঃ জলিল মিয়ার মেয়ে ফাহিমা আক্তারের বাড়ির সীমানা নির্ধারণ নিয়ে দীর্ঘ ৪ বছর যাবত বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে বিগত ৪ বছরে ফাহিমা আক্তারের পরিবারের লোকজন দলিল লেখক মোঃ মোস্তফা কামালের বিরুদ্ধে আদালতে ও থানায় একাধিক মিথ্যা মামলা দায়ের করে। যা বর্তমানে আদালতে বিচারাধীন রয়েছে। সর্বশেষ রোববার সকালে দলিল লেখক মোস্তফা কামাল সোনারগাঁও সাব-রেজিষ্ট্রার অফিসে আসার পথে কাশিপুর মসজিদ এলাকায় প্রতিপক্ষ ফাহিমা আক্তারের ভাই হাসান, মহিউদ্দীন, নাসির উদ্দীন, সানোয়ার, আলমগীর ও আশরাফসহ ৭/৮ জনের একটি দল সম্পূর্ণ পরিকল্পিতভাবে তার ওপর হামলা চালায়। এসময় হামলাকারীরা দলিল লেখক মোস্তফা কামালকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্বকভাবে আহত করে। খবর পেয়ে দলিল লেখক মোস্তফা কামালকে বাঁচাতে তার বোন জোৎস্না আক্তার ও আসমা আক্তার ওরফে আমেনা এগিয়ে আসলে হামলাকারীরা তাদেরকেও পিটিয়ে ও কুপিয়ে মারাত্বকভাবে আহত করে। মুর্মূর্ষ আবস্থায় তাদেরকে উদ্ধারের পর সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

দলিল লেখক মোস্তফা কামাল জানান, প্রতিপক্ষ ফাহিমা আক্তারের ভাই হাসান, মহিউদ্দীন ও নাসির উদ্দীনের নেতৃত্বে ৭/৮ জনের একটি দল সম্পূর্ণ পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্রেসস্ত্রে সজ্জিত হয়ে তাকে পিটিয়ে ও কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে। এব্যাপারে রোববার সন্ধ্যায় সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযুক্ত হাসান জানান, আমাদের জমি তারা দখল করে রেখেছে। এ জমি নিয়ে আদালতে মামলা বিচারাধীন। এ নিয়ে কথাকাটির এ পর্যায়ে আমাদের ওপর হামলা করে তারা। এ হামলা আমাদের লোকজনকে তারা মারধর করে।

সোনারগাঁও থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, এব্যাপারে থানায় একটি অভিযোগ গ্রহণ করা হয়েছে। অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD