শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁওয়ে লোকশিল্প বিশারদ তোফায়েল আহম্মেদের মৃত্যু বার্ষিকীতে সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁও প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত স্বাধীনতা দিবস দাবায় সুদিন অপরাজিত চ্যাম্পিয়ন, আনান রানার আপ সোনারগাঁওয়ে বহিরাগত সন্ত্রাসী দিয়ে প্রতিপক্ষের জমি দখলের চেষ্টার অভিযোগ জাল দলিলে অসহায় নারীর জমি দখলে ছাত্রলীগ নেতা, উদ্ধার করলেন সাংসদ আব্দুল্লাহ আল কায়সার  সোনারগাঁওয়ে মামলায় জামিন নিয়ে বাড়িতে গিয়ে প্রতিপক্ষের হামলার শিকার দুইজন মোগড়াপারায় হিফজুল কোরআন আজান ও নাতে রাসূল প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সোনারগাঁওয়ে উপজেলা প্রশাসনের উদ্যোগে  স্বাধীনতা ও জাতীয়  দিবসে বিভিন্ন কর্মসুচি পালন স্বাধীনতা দিবসে সোনারগাঁও লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের নানা আয়োজন সোনারগাঁওয়ে চেয়ারম্যান প্রার্থী আলী হায়দারের উঠান বৈঠক

সোনারগাঁওয়ে যুবককে মারধর থেকে বাঁচাতে গিয়ে হামলার শিকার ব্যবসায়ী

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের নোয়াগাঁও ইউনিয়নের ধন্দি বাজারে যুবককে মারধর থেকে বাঁচাতে গিয়ে হামলার শিকার হয়েছেন এক সবজি ব্যবসায়ী।  শুক্রবার সকালে এ ঘটনা ঘটে। আহত ওই ব্যবসায়ীকে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় আহত ব্যবসায়ী আলমগীর হোসেন বাদি হয়ে সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করেছেন।
জানা যায়, উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের শেখকান্দি গ্রামের রহমত আলীর ছেলে সবজি ব্যবসায়ী আলমগীর হোসেন  শুক্রবার সকালে ধন্দি বাজারে বাজার সদাই করতে যান। পরে বাজারের পল্লী চিকিৎসক রাজু মিয়ার ভাই রনিকে চর নোয়াগাঁও গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে রুবেল, শরীফ, পলাশ মারধর করতে থাকে। এক পর্যায়ে ব্যবসায়ী আলমগীর হোসেন রনিকে মারধরের কারণ জানতে চাইলে ক্ষিপ্ত হয়ে তাদের হাতে থাকা লোহার রড ও ক্রিকেট খেলার স্টীম দিয়ে আলমগীরের ওপর হামলা করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় আহত ব্যবসায়ী আলমগীর হোসেন বাদি হয়ে শুক্রবার দুপুরে সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করেন।
এলাকাবাসীর অভিযোগ, দীর্ঘদিন ধরে রুবেলের নেতৃত্বে বিভিন্ন লোকজনের ওপর হামলা করে থাকে তারা। প্রভাবশালী হওয়ার কারনে তাদের বিরুদ্ধে কেউ মুখ খুলতে সাহস পায় না।
ব্যবসায়ী আলমগীর হোসেন জানান, বিনা অপরাধে বাজারের মধ্যে লোকজনের সামনে রনি নামের এক যুবককে ৭-৮জনের একটি দল লাঠিসোটা ও লোহার রড নিয়ে হামলা করে। এসময় হামলার প্রতিবাদ করায় আমার ওপর ক্ষিপ্ত হয়ে তারা আমাকে পিটিয়ে আহত করে। আমার কাছ থেকে তারা প্রায় ৫০ হাজার টাকা নিয়ে যায়।
অভিযুক্ত রুবেলের মোবাইল ফোনে একাধিবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেননি। পরবর্তীতে ক্ষুদে বার্তা দিয়েও কোন সাড়া মেলেনি।
সোনারগাঁও থানার পরিদর্শক তদন্ত মোহাম্মদ আহসানউল্লাহ সোনারগাঁও নিউজকে জানান, ব্যবসায়ীর ওপর হামলার ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্তের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযুক্ত প্রমাণিত হলে ব্যবস্থা নেওয়া হবে।
পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD