সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:৪২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
বারদী পাইক পাড়া সরকারী প্রাইমারী স্কুলের মাঠ কেটে স্কীমের পাইপ লাইন স্থাপন জ্যোতিবসুর পৈত্রিক বাড়ি ‘বারদী পর্যটন কেন্দ্র’ উদ্বোধন সনমান্দি ইউনিয়ন আওয়ামীলীগের কর্মী সম্মেলন অনুষ্ঠিত নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত  ছুটির দিনে জমে উঠেছে কারুশিল্প মেলা ও লোকজ উৎসব সোনারগাঁওয়ে আওয়ামীলীগের কর্মী সম্মেলনে সংঘর্ষের ঘটনায় থানায় অভিযোগ আওয়ামীলীগের দু’পক্ষের সংঘর্ষে কর্মী সম্মেলন পন্ড, আহত ৩০ বারদীতে এনজিও কর্মকর্তার নগদ টাকা মোবাইল ছিনতাই চীনা নাগরিকদের পিটিয়ে কুপিয়ে ডাকাতির ঘটনায় আরো ৪ ডাকাত গ্রেপ্তার সোনারগাঁওয়ে চাইনিজ নাগরিকদের পিটিয়ে কুপিয়ে ডাকাতির ঘটনায় এক ডাকাত গ্রেপ্তার

সোনারগাঁওয়ে দুই পুলিশ কর্মকর্তার প্রাণ নিয়ে পলায়ানো আসামী ৯দিন পর গ্রেফতার

 নিজস্ব প্রতিবেদক,  সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের দুই উপ-পরিদর্শক (এসআই) নিহত হওয়ার পর পলাতক আসামীকে ৯ দিন পর গ্রেফতার করেছে পুলিশ।  বুধবার ভোরে চট্টগ্রামের লোহাগড়া এলাকায় অভিযান চালিয়ে আলমগীর হোসেন নামে আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর ওই আসামীকে বুধবার বিকেলে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। নারায়ণগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন ।

পুলিশের একাধিক সূত্র জানায়, ১৭ জানুয়ারি সোমবার গোপন সূত্রে খবর ছিল টেকনাফ থেকে ৫০ হাজার ইয়াবার একটি চালান আসছে, খবর পেয়ে সোনারগাঁওয়ের মেঘনা টোলপ্লাজায় তল্লাশি চৌকি বসায় পুলিশ। এ সময় আসামির গাড়িকে সিগন্যাল দিলে এক কনস্টেবলকে আহত করে দ্রুত সেটি পালিয়ে যাবার চেষ্টা করে। পরে পুলিশের আরেকটি টিম মোগড়াপাড়া এলাকায় ধাওয়া করে আসামি আলমগীর হোসেনকে গাড়িসহ এবং ৪২ হাজার ইয়াবা বড়িসহ গ্রেফতার করে।
গ্রেফতারের পর আসামিকে নিয়ে তারা সরাসরি জেলা পুলিশ সুপার কার্যালয়ে চলে যায়। এ সময় আসামিই গাড়ি চালায়। এসপি অফিসে তাদের নিয়ে সংবাদ সম্মেলনের পর আসামিকে নিয়ে থানায় রওয়ানা দেন দুই এসআই ও এক এএসআই। তবে, তাদের তিনজনের কেউই গাড়ি চালাতে পারেন না ফলে আসামিকে দিয়েই গাড়ি চালানো হয়। আসামি গাড়ি চালিয়ে সোনারগাঁওয়ের দত্তপাড়া এলাকায় সন্ধ্যা পৌনে ৭ টার দিকে তিনি গাড়ি থেকে কৌশলে লাফিয়ে পড়ে গাড়ি খাদে ফেলে দেয়।
দুর্ঘটনার পর স্থানীয়রা দুই এসআইকে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এছাড়াও আরো এক সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আহত হয়েছে। আহত এএসআইকে মুমূর্ষু অবস্থায় রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে পাঠানো হয়।

নিহতরা হলেন ফরিদপুরের ভাঙ্গা থানার মুনসুরাবাদ গ্রামের কাজী নুরুল ইসলামের ছেলে কাজী সালেহ আহম্মেদ ও গোপালগঞ্জের চরভাটপাড়া গ্রামের ইউনুস আলীর ছেলে এসএম শরীফুল ইসলাম। তারা সোনারগাঁও থানায় কর্তরত ছিলেন।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, সোনারগাঁও থানার দুই পুলিশ কর্মকর্তা নিহত হওয়ার পর পালিয়ে যাওয়া আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর আদালতে প্রেরণ করা হয়েছে।
নারায়ণগঞ্জ সুপার মোহাম্মদ জায়েদুল আলম জানান, পলাতক আসামী গ্রেফতারে পর রিমান্ডের জন্য আদালতে পাঠানো হয়েছে। রিমান্ড মঞ্জুর হলে জিজ্ঞেসাদে বিস্তারিত জানা যাবে।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD