বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁওয়ে করোনা যোদ্ধাকে নিয়ে অপপ্রচার ও  হত্যার চেষ্টার অভিযোগ, দোষীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন  সোনারগাঁওয়ে বাড়ির মালিক ও তার ছেলেকে পিটিয়ে জখম, ভাড়াটিয়া শ্লীলতাহানি সোনারগাঁওয়ে লোক প্রযুক্তি ও পালকির গান শীর্ষক সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁওয়ে তিনদিন ব্যাপী বউ মেলা চলছে সোনারগাঁওয়ে যাদুঘরে পক্ষকাল ব্যাপী বৈশাখি মেলা শুরু কাঁচপুরে কলেজ শিক্ষার্থী ছিনতাইকারী কবলে,  মোবাইল ও নগদ টাকা ছিনতাই বারদী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ৬শ’ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সনমান্দিতে আড়াই হাজার শ্রমজীবি মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ  জামপুরে মাতৃভূমি সমাজকল্যাণ ফাউন্ডেশনের উদ্যাগে ঈদ উপহার সামগ্রী বিতরণ ঈদের দিন পর্যন্ত আমরা সবাই মাঠে কাজ করে যাবো–হাইওয়ে পুলিশ প্রধান

সোনারগাঁওয়ে  রাষ্টপ্রতি প্রয়াত হুসেইন মুহম্মদ এর জন্ম দিনে মিলাদ ও দোয়া

 

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :

সাবেক সফল প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির (জাপা) প্রতিষ্ঠাতা প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ৯২ তম জন্মদিন উপলক্ষ্যে নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলা জাতীয়পার্টির পক্ষ থেকে নানা কর্মসূচি পালন করা হয়েছে।

রোববার এরশাদ এর জন্মদিনে সোনারগাঁ উপজেলা জাপার উদ্যোগে দিনব্যাপী কোরআনখানি ও বাদ আসর মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

জন্মদিন উদযাপন উপলক্ষে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার সহধর্মিণী,জাতীয় মহিলা সংস্থার সোনারগাঁও উপজেলা শাখার চেয়ারম্যান মিসেস ডালিয়া লিয়াকত।

এসময় এমপি লিয়াকত হোসেন খোকার স্ত্রী জন্মদিনের আনন্দ ভাগাভাগি করতে এলাকার এতিমখানার সকল এতিম ছাত্রদের সাথে নিয়ে পারস্পরিক ভাবে বসে মিলাদে অংশ গ্রহণ করেন। পরে মাদ্রাসার ছাত্র, শিক্ষক ও জাপা নেতাদের নিয়ে পল্লী বন্ধু এরশাদ ও তার পরিবারের সকল সদস্যের রুহের মাগফেরাত কামনা করেন।

সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল,পৌর জাতীয় পার্টির সভাপতি এম এ জামান,সাধারণ সম্পাদক হাজ্বী মোঃ শফিকুল ইসলাম,নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক দেওয়ান উদ্দিন চুন্নু,বারদী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি দাইয়ান সরকার।

এসময় আরোও উপস্থিত ছিলেন,নারায়ণগন্জ জেলা জাতীয় সেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়,জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যান সম্পাদক আনিসুর রহমান বাবু,পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল হক ভূইয়া,জাতীয় সেচ্ছাসেবক পার্টির সভাপতি ও ইউপি সদস্য আলমগীর কবির,বৈদ্যোর বাজার ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোহাম্মদ আলী মেম্বার,সাদীপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আবুল হাসেম সনমান্দি ইউনিয়ন জাতীয় পাটির আহবায়ক আবুল হোসেন,পৌর জাতীয় পার্টির সহ সভাপতি আলহাজ্ব গরীব নেওয়াজ,প্যানেল মেয়র জাহেদা আক্তার মনি,নারী নেত্রী জাহানারা আক্তার, সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত মেম্বারবৃন্দ ও জাতীয় পার্টির নেতাকর্মীরা।

উল্লেখ্য ১৯৩০ সালের ২০ মার্চ ভারতের কুচবিহারের দিনহাটিতে জন্মগ্রহণ করেন সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির (জাপা) প্রতিষ্ঠাতা প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদ এবং বিগত ১৪ জুলাই ২০১৯ ইং তারিখে মৃত্যু বরণ করেন।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD