শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:০০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁও প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত স্বাধীনতা দিবস দাবায় সুদিন অপরাজিত চ্যাম্পিয়ন, আনান রানার আপ সোনারগাঁওয়ে বহিরাগত সন্ত্রাসী দিয়ে প্রতিপক্ষের জমি দখলের চেষ্টার অভিযোগ জাল দলিলে অসহায় নারীর জমি দখলে ছাত্রলীগ নেতা, উদ্ধার করলেন সাংসদ আব্দুল্লাহ আল কায়সার  সোনারগাঁওয়ে মামলায় জামিন নিয়ে বাড়িতে গিয়ে প্রতিপক্ষের হামলার শিকার দুইজন মোগড়াপারায় হিফজুল কোরআন আজান ও নাতে রাসূল প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সোনারগাঁওয়ে উপজেলা প্রশাসনের উদ্যোগে  স্বাধীনতা ও জাতীয়  দিবসে বিভিন্ন কর্মসুচি পালন স্বাধীনতা দিবসে সোনারগাঁও লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের নানা আয়োজন সোনারগাঁওয়ে চেয়ারম্যান প্রার্থী আলী হায়দারের উঠান বৈঠক সোনারগাঁওয়ে কিশোর ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড

সোনারগাঁওয়ে শিক্ষার মান উন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে শিক্ষার মান উন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।  শনিবার সকালে সোনারগাঁও সংঘের উদ্যোগে সোনারগাঁও স্টার ফ্লাওয়ার এস. আর স্কুল এন্ড কলেজে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

পিরোজপুর ইউনিয়ের চেয়ারম্যান ও উক্ত প্রতিষ্ঠানের সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে ও গজারিয়া কলিমউল্লাহ কলেজের প্রভাষক সাইফুর রহমান আহসানীর সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যুৎ ও জ্বালানি মন্ত্রনালয়ের অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব ও সোনারগাঁও সংঘের সভাপতি সিদ্দীক জোবায়ের।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি সফর আলী কলেজের অধ্যক্ষ ও সোনারগাঁও সংঘের সাধারণ সম্পাদক প্রফেসর গিয়াসউদ্দীন। কর্মশালায় প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা করেন কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের সহকারী অধ্যাপক, মাস্টার ট্রেইনার ও সোনারগাঁও সংঘের শিক্ষা উপ-কমিটির আহ্বায়ক সালাহউদ্দিন জুয়েল। তিনি শিক্ষার লক্ষ্য, উদ্দেশ্য, শিখনফল, বিষয়বস্তু, শিখন শেখানো কার্যক্রম নিয়ে সেশন পরিচালনা করেন।

প্রশিক্ষণ প্রদান শেষে তিনি বলেন, শিক্ষাক্রমের লক্ষ্য শিক্ষার্থীর সার্বিক বিকাশের মাধ্যমে মানবিক, সামাজিক, গুণসম্পন্ন, জ্ঞানী, দক্ষ, যুক্তিবাদী ও সৃজনশীল দেশপ্রেমিক জনসম্পদ সৃষ্টি করার। অনুষ্ঠানের সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, শিক্ষাকে রাজনীতিকরণ করা যাবে না। প্রধান অতিথি ও সোনারগাঁ সংঘের সভাপতি সিদ্দিক জুবায়ের বলেন,ছাত্রদের সুপ্ত প্রতিভা বিকাশে শিক্ষক অত্যন্ত সুনিপুণভাবে ছাত্র-ছাত্রীদের জীবন ও চরিত্র গঠনে সহায়তা করে। শিক্ষার গুণগত মান নিশ্চিতকরণে শিক্ষার্থীদের হাতে-কলমে শিক্ষা দিতে হবে।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সোনারগাঁও স্টার ফ্লাওয়ার স্কুল কলেজের পরিচালক শাহ-আলী, রফিকুল ইসলাম, অধ্যক্ষ লে. কর্নেল আসাদুজ্জামান, সোনারগাঁ সংঘের দপ্তর সম্পাদক এ কে এম জানে আলম দিপু ও অগ্রনী ব্যংকের সাবেক ডেপুটি জেনারেল ম্যানেজার আঃ করিম। সোনারগাঁওয়ের বিভিন্ন প্রতিষ্ঠান থেকে আগত প্রায় অর্ধশত শিক্ষক এই প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহণ করেন।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD