শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁও প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত স্বাধীনতা দিবস দাবায় সুদিন অপরাজিত চ্যাম্পিয়ন, আনান রানার আপ সোনারগাঁওয়ে বহিরাগত সন্ত্রাসী দিয়ে প্রতিপক্ষের জমি দখলের চেষ্টার অভিযোগ জাল দলিলে অসহায় নারীর জমি দখলে ছাত্রলীগ নেতা, উদ্ধার করলেন সাংসদ আব্দুল্লাহ আল কায়সার  সোনারগাঁওয়ে মামলায় জামিন নিয়ে বাড়িতে গিয়ে প্রতিপক্ষের হামলার শিকার দুইজন মোগড়াপারায় হিফজুল কোরআন আজান ও নাতে রাসূল প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সোনারগাঁওয়ে উপজেলা প্রশাসনের উদ্যোগে  স্বাধীনতা ও জাতীয়  দিবসে বিভিন্ন কর্মসুচি পালন স্বাধীনতা দিবসে সোনারগাঁও লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের নানা আয়োজন সোনারগাঁওয়ে চেয়ারম্যান প্রার্থী আলী হায়দারের উঠান বৈঠক সোনারগাঁওয়ে কিশোর ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড

বারদীতে অভিভাবক ও ছাত্রদের হামলায় ৪ শিক্ষক আহত

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে অভিভাবক ও ছাত্রদের হামলায় ৪ শিক্ষক ও একজন ছাত্র আহত হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার বারদি স্কুল এন্ড কলেজে এ ঘটনা ঘটে। আহতদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এসময় হামলাকারী ও অভিভাবকরা একত্রিত হয়ে স্কুলের দরজা, জানালা, কম্পিউটার ও আসবাবপত্র ভাংচুর করে।

এ ঘটনায় বারদি স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক একেএম রেজওয়ানুল হক বাদি হয়ে মঙ্গলবার সন্ধ্যায় সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, উপজেলার বারদি স্কুল এন্ড কলেজের দশম শ্রেণীর ছাত্র বাগেরপাড়া গ্রামের তাইজুল ইসলামের ছেলে তানজিমের সঙ্গে হামলাকারী আরাফাতের পারিবারিক বিরোধ চলছিল। এ বিরোধকে কেন্দ্র করে মঙ্গলবার বিকেল সাড়ে তিনটার দিকে স্কুল চলাকালে আরাফাতের নেতৃত্বে রায়হান, সাইফুল ইসলাম, শ্রাবন, রিফাত, হাবিবুর রহমানসহ ৫-৭জনের একটি দল লাঠিসোটা, বাঁশ, হকিস্টিক, কাঠের খন্ড ও দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে তানজিমের উপর হামলা করে। এসময় তার ডাক চিৎকারে শিক্ষকরা ওই ছাত্রের সুরক্ষায় এগিয়ে এলে হামলাকারীরা ইংরেজি শিক্ষক একেএম রেজওয়ানুল হক, সহকারী শিক্ষক সুমন চক্রবর্তী, মতিউর রহমান,মাহবুবুল ইসলামকেও পিটিয়ে রক্তাক্ত জখম করে। পরে তাদের অভিভাবক ও হামলাকারীরা একত্রিত হয়ে স্কুলের দরজা , জানালা, কম্পিউটার ও আসবাবপত্র ভাংচুর করে। খবর পেয়ে আশপাশের লোকজন এগিয়ে আসতে থাকলে হামলাকারীরা শিক্ষকদের প্রাণ নাশের হুমকি দিয়ে চলে যায়।

আহত শিক্ষক একেএম রেজওয়ানুল হক সোনারগাঁও নিউজকে জানান, স্কুলের আশপাশে কিশোর গ্যাংয়ের উৎপাত শুরু হয়েছে। প্রতিদিন কোন না কোন কারণে স্কুলের পাশে ছাত্রদের মধ্যে মারামারি হয়ে থাকে। পারিবারিক বিরোধে ছাত্রকের মারধরের এক পর্যায়ে শিক্ষকরা এগিয়ে এলে আমিসহ ৪ শিক্ষক হামলার শিকার হয়েছি। এ বিষয়ে প্রশাসনের সু-দৃষ্টি কামনা করছি।

বারদি স্কুল এন্ড কলেজের গর্ভণিং বডির সভাপতি ও রারদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল সোনারগাঁও নিউজকে জানান, হামলার ঘটনা শুনেছি। এ বিষয়ে প্রশাসনের সঙ্গে কথা হয়েছে। বিষয়টি গুরুত্বে সঙ্গে দেখা হবে।

সোনারগাঁও থানার পরিদর্শক তদন্ত মোহাম্মদ আহসানউল্লাহ সোনারগাঁও নিউজকে জানান, হামলার ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। বিষয়টি গুরুত্বে সঙ্গে দেখা হচ্ছে। দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD