শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:২০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁওয়ে করোনা যোদ্ধাকে নিয়ে অপপ্রচার ও  হত্যার চেষ্টার অভিযোগ, দোষীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন  সোনারগাঁওয়ে বাড়ির মালিক ও তার ছেলেকে পিটিয়ে জখম, ভাড়াটিয়া শ্লীলতাহানি সোনারগাঁওয়ে লোক প্রযুক্তি ও পালকির গান শীর্ষক সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁওয়ে তিনদিন ব্যাপী বউ মেলা চলছে সোনারগাঁওয়ে যাদুঘরে পক্ষকাল ব্যাপী বৈশাখি মেলা শুরু কাঁচপুরে কলেজ শিক্ষার্থী ছিনতাইকারী কবলে,  মোবাইল ও নগদ টাকা ছিনতাই বারদী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ৬শ’ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সনমান্দিতে আড়াই হাজার শ্রমজীবি মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ  জামপুরে মাতৃভূমি সমাজকল্যাণ ফাউন্ডেশনের উদ্যাগে ঈদ উপহার সামগ্রী বিতরণ ঈদের দিন পর্যন্ত আমরা সবাই মাঠে কাজ করে যাবো–হাইওয়ে পুলিশ প্রধান

শিক্ষার মান উন্নয়নে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে আমার সহযোগীতা থাকবে-ইঞ্জিনিয়ার মাসুম

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
জাতীয় শিক্ষাপদক ২০২৩ উপলক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পিরোজপুর ইউনিয়নের ১৫ টি সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে উপজেলা পর্যায়ে যাওয়ার জন্য বাছাইপর্বের ধারাবাহিকতায় সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার দিনভর মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠে ওই ইউনিয়নের প্রতিটি সপ্রাবি’র শিক্ষার্থীদের বিভিন্ন ইভেন্টে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

পুরস্কার বিতরণের আগে মেঘনা শিল্পাঞ্চলের প্রতাপেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এইচ এম মনিরুজ্জামানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

অনুষ্ঠানে কান্দারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী মারজিয়া তাসমিম প্রধান অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, শিক্ষার মান উন্নয়নে আমার পিরোজপুর ইউনিয়নের প্রতিটি স্কুলের শিক্ষার্থীদের জন্য আর্থিক সহযোগীতাসহ যে কোন কল্যাণকর কাজে আমি সহযোগীতা করবো।

তিনি বলেন, খেলাধূলার পাশাপাশি লেখাপড়ায় শিক্ষার্থীদের মনোনিবেশ করা প্রতিটি অবিভাবকের নৈতিক দায়িত্ব। স্কুলের ম্যানেজিং কমিটিতে কোন পেশীশক্তিকে ছাড় দেয়া হবেনা। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকারের নির্দেশনা অনুযায়ী যোগ্য, শিক্ষিত ও স্কুল পড়ুয়া শিক্ষার্থীদের অবিভাবকরাই কমিটিতে আসবে।

এসময় চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম তার ব্যক্তিগত তহবিল থেকে পিরোজপুর ইউনিয়নের প্রতিটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জন্য ১০ হাজার টাকা করে অনুদান ঘোষণা করেন।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সোনারগাঁও উপজেলার সহকারী শিক্ষা অফিসার শাহানাজ পারভিন, পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য সেলিম রেজা, উপজেলা আওয়ামী-যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহম্মেদ, আওয়ামীলীগ নেতা আবু হানিফ, শাহাবুদ্দিন প্রধান, লুৎফর রহমান ও ইউপি সদস্য মোশাররফ হোসেন প্রমুখ।

দিনব্যাপী খেলা পরিচালনা করেন, নাগেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাশেদুল ইসলাম, স্বাগতিক প্রতাপেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মৌসুমী প্রধান ও কান্দারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাজহারুল ইসলাম প্রমুখ।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD