শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁয়ের জনগনের ভালোবাসা নিয়ে সারাজীবন বেঁচে থাকতে চাই –সাবেক সাংসদ খোকা সোনারগাঁওয়ে করোনা যোদ্ধাকে নিয়ে অপপ্রচার ও  হত্যার চেষ্টার অভিযোগ, দোষীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন  সোনারগাঁওয়ে বাড়ির মালিক ও তার ছেলেকে পিটিয়ে জখম, ভাড়াটিয়া শ্লীলতাহানি সোনারগাঁওয়ে লোক প্রযুক্তি ও পালকির গান শীর্ষক সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁওয়ে তিনদিন ব্যাপী বউ মেলা চলছে সোনারগাঁওয়ে যাদুঘরে পক্ষকাল ব্যাপী বৈশাখি মেলা শুরু কাঁচপুরে কলেজ শিক্ষার্থী ছিনতাইকারী কবলে,  মোবাইল ও নগদ টাকা ছিনতাই বারদী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ৬শ’ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সনমান্দিতে আড়াই হাজার শ্রমজীবি মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ  জামপুরে মাতৃভূমি সমাজকল্যাণ ফাউন্ডেশনের উদ্যাগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

সোনারগাঁওয়ে ক্লিনিকে ফার্মেসী কর্মকর্তার মৃত্যুর ঘটনায় মামলা

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে একটি বেসরকারী ক্লিনিকের ভিতরে জহিরুল ইসলাম (৩৭) নামে এক ফার্মেসী কর্মকর্তার রহস্যজনক মৃত্যুর ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।  বৃহস্পতিবার দুপুরে নিহতের স্ত্রী তাহিরা শবনম জুবাইদা বাদি হয়ে ৬ জ্েনর নাম উল্লেখসহ আরো অজ্ঞাত ৫-৬জন আসামী করে সোনারগাঁও থানায় এ মামলা দায়ের করেন। নিহত জহিরুল ইসলাম সোনারগাঁওয়ের পিরোজপুর ইউনিয়নের কান্দারগাঁও গ্রামের আবুল হোসেনের ছেলে।
গত মঙ্গলবার দিবাগত রাতে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় সোনারগাঁও নতুন সেবা জেনারেল হাসপাতাল নামে একটি ক্লিনিকে ওই কর্মকর্তার রহস্যজনক মৃত্যু হয়। গত বুধবার দুপুরে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। এঘটনায় নিহতের স্বজনরা ওইদিন ক্লিনিকের সামনের বিক্ষোভ করেছেন। পরে পুলিশ এ ঘটনায় ক্লিনিকের  পরিচালকসহ  ৫ জনকে আটক করে।  বৃহস্পতিবার মামলা দায়েরের পর আটককৃতদের ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করে।

নিহতের ছোট ভাই মো. কামরুল ইসলামের দাবি, তার বড় ভাই জহিরুল ইসলাম দীর্ঘদিন ধরে সোনারগাঁও নতুন সেবা জেনারেল হাসপাতালের ফার্মেসীর ইনচার্জ হিসেবে কর্মরত ছিলেন। প্রতিদিনের ন্যায় মঙ্গলবার রাত ১০ টার দিকে তিনি বাড়ি থেকে হাসপাতালে আসেন। পরবর্তীতে গত বুধবার সকাল সাড়ে ১০টার দিকে হাসপাতাল থেকে মোবাইল ফোনে জানানো হয় তার ভাই মারা গেছেন। তিনি ও তার স্বজনরা হাসপাতালে এসে দেখেন জহিরুল ইসলামের লাশ শোবার ঘরে মেঝেতে পড়ে রয়েছে। তার হাত-পায়ে ইনজেকশন পুশ করার দাগসহ হালকা রক্তের ছাপ রয়েছে। তিনি হাসপাতালে আসার কিছুক্ষণ পরই হাসপাতাল কর্তৃপক্ষ পালিয়ে যান। তার দাবি, তার ভাইকে হত্যা করে লাশ ফেলে হাসপাতাল কর্তৃপক্ষ পালিয়ে যায়। রাতে ডিউটিতে ছিল সকলকে ডেকে পুলিশ জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে ক্লিনিকের পরিচালক মনিরুল ইসলাম ও ম্যানেজার মো. মোস্তাফিজুর রহমান ও আক্তারুজ্জামান এবং রাতের ডিউটি চিকিৎসক ডা. নাজমুল আলম হাসান ও ওয়ার্ডবয় মিন্টু মিয়াকে আটক করা হয়। পরে  বৃহস্পতিবার দুপুরে আটককৃতসহ ৬ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়।

সোনারগাঁও থানার পরিদর্শক তদন্ত মোহাম্মদ আহসান উল্লাহ সোনারগাঁও নিউজকে জানান, ক্লিনিকে ফার্মেসী কর্মকর্তার লাশ উদ্ধারের ঘটনায় ৬ জনকে আসামী করে মামলা গ্রহন করা হয়েছে। আটককৃতদের এ মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। রহস্য উদঘাটনে পুলিশ কাজ করে যাচ্ছে পুলিশ। ক্লিনিকের সকল সিসি ক্যামেরার ফুটেজ জব্দ করে পর্যালোচনা করা হচ্ছে।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD