মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁওয়ে কমলা রানী ও সাগর দিঘি কিসসা পালার আসর অনুষ্ঠিত সোনারগাঁওয়ে অপহরণ ও হত্যা চেষ্টা মামলা প্রধান আসামী গ্রেপ্তার সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ১৫ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল সোনারগাঁওয়ে সর্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রমের প্রস্তুতি সভা অনুষ্ঠিত  সোনারগাঁওয়ে কৃষি জমিতে বালু ভরাট বন্ধের দাবিতে বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের সোনারগাঁয়ের জনগনের ভালোবাসা নিয়ে সারাজীবন বেঁচে থাকতে চাই –সাবেক সাংসদ খোকা সোনারগাঁওয়ে করোনা যোদ্ধাকে নিয়ে অপপ্রচার ও  হত্যার চেষ্টার অভিযোগ, দোষীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন  সোনারগাঁওয়ে বাড়ির মালিক ও তার ছেলেকে পিটিয়ে জখম, ভাড়াটিয়া শ্লীলতাহানি সোনারগাঁওয়ে লোক প্রযুক্তি ও পালকির গান শীর্ষক সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁওয়ে তিনদিন ব্যাপী বউ মেলা চলছে

ইউপি সদস্যদের নিয়ে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করেন এমপি খোকা

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ইউপি সদস্যদের নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালন করলেন
নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা।
বুধবার সন্ধ্যায় নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগড়াপাড়া চৌরাস্তার আইয়ুব প্লাজার জাতীয় পাটির কার্যালয়ে সাংসদ  লিয়াকত হোসেন খোকা উদ্যোগে জন্মদিন উপলক্ষে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। এবং কেক কেটে জন্মদিন পালন করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের নির্বাচনের সদস্য পদ প্রার্থী আবু নাইম ইকবাল, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পাটির যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু,হাজী জাবেদ রায়হান,জাতীয় পাটির নেতা ফজলুল হক মাষ্টার,জামপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোতালিব ভুইঁয়াসহ সোনারগাঁও উপজেলার বিভিন্ন ইউনিয়ন ইউপি সদস্যগন ও সংরক্ষিত আসনের মহিলা সদস্যগন।
প্রধান মন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। পরে জাতীয় পাটির নেতা কর্মীবৃন্দসহ সকলের মাঝে খাবার বিতরণ করা হয়।
পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD