শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :

ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের উদ্যোগে জন্মদিন পালন করা হয়েছে।

বুধবার দুপুরে পিরোজপুর ইউনিয়নের ঝাউচর দারুল উলূম মাদরাসায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সদস্যদের জন্য বিশেষ দোয়া ও তবারক বিতরণ অনুষ্ঠানের আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার।

দোয়া অনুষ্ঠানে ঝাউচর দারুল উলূম মাদরাসার মুহতামিম মুফতি মামুনুর রশীদ নোমানী মুনাজাত পরিচালনা করেন। দোয়া ও মুনাজাত শেষে উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদের সার্বিক সহায়তায় অর্ধ সহস্রাধিক শিক্ষার্থীদের মাঝে উন্নত খাবার পরিবেশন করা হয়েছে।

এসময় উপজেলা আওয়ামী লীগ নেতা ও সাবেক জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম নান্নু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, উপজেলা আওয়ামী মহিলা লীগ নেত্রী নাসরিন সুলতানা ঝরাসহ উপজেলা ও পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

 

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD