রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১০:২৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
       

জন্মদিনে পারভীন ওসমানের দেয়া কোরআন শরীফ ও বোরখা উপহার পেলো সাংবাদিক কন‍্যা নূর

 

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ ঃ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস‍্য পারভীন ওসমানের দেয়া পবিত্র কোরআন শরীফ ও বোরকাসহ বিভিন্ন সামগ্রী ১২তম জন্ম দিনে উপহার পেয়েছে সাংবাদিক কন‍্যা নূর মাহমুদ নিকিতা। তার ১২তম জন্ম দিনে এ উপহার পান।

এর আগে নূর নামটি রেখেছিলেন নারায়ণগঞ্জ ৫ আসনের সাবেক সংসদ সদস‍্য প্রয়াত মুক্তিযোদ্ধা নাসিম ওসমান।

প্রয়াত নাসিম ভাই আমার বড় মেয়েকে দেখার পর বলেছিলেন, “এই কচি ” এই মেয়ে তোমার সংসার আলোকিত করবে। মহান আল্লাহ্ তোমার সংসারে মহান আল্লাহ্ ও তার হাবিবের নূর দিয়েছে। সেই থেকেই ওর নাম নূর মাহমুদ নিকিতা। তবে সবাই ওকে নূর বলেই ডাকি। আজ নাসিম ভাই নেই দূনিয়াতে কিন্তু ওনার দেয়া নাম টা মেয়ের জন‍্য রেখে দিয়েছি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এঘটনাটি জানার পর শ্রদ্ধেয় ভাবী পারভীন ওসমান নূরের ১২তম জন্মদিন উপলক্ষে পবিত্র কোরআন শরীফ ও বোরখা সহ ব‍্যাপক উপহারসামগ্রী পাঠিয়েছেন। এমনটা গণমাধ্যম কর্মীদের জানালেন ফটো সাংবাদিক মাহমুদ হাসান কচি।

উপহারসামগ্রী পেয়ে মহান আল্লাহর দরবারে লাখো কোটি শুকরিয়া আদায় করেছেন সেই সাথে পারভীন ওসমানের কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন নূরের পরিবারের সদস‍্যরা আর নূরতো মহা খুশি।

মাহমুদ হাসান কচি বলেন, সকলের দোয়ার পবিত্র ইসলামের আদর্শে ও আলোতে আমি যাতে আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলতে পারি। সকলের জন‍্য দোয়া প্রার্থনা করি মালিকের দরবারে।

নাসিম ভাইয়ের সাথে আমার রক্তের কোন সম্পর্ক নেই তারপরও তিনি আমাকে খুবই ভালো বাসতেন। ওনার সাথে সম্পর্কটা হয়েছে পেশাগত দায়িত্ব পালন কালে উনি আমাকে খুবই স্নেহ করতেন। তার স্নেহে আমিও দিশেহারা হয়ে কাজ করতাম।

মহান আল্লাহর দরবারে আবারও কোটি শুকরিয়া আদায় করি নাসিম ভাইয়ের মতো একজন আল্লাহ্ রাসুল প্রেমি, বিশাল নেতার পছন্দের ফটো সাংবাদিক হতে পেরে। আমার তোলা ছবিগুলো এখন নারায়ণগঞ্জের রাজনৈতিক পরিবারের মধ্যে আন‍্যতম ঐতিহ্যবাহী পরিবারের সদস‍্য প্রায়াত নাসিম ওসমনের রাজনৈতিক কর্মময় জীবনে বাস্তব স্বাক্ষী হয়ে থাকবে ইনশাআল্লাহ।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.
© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD