বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
জাল দলিলে অসহায় নারীর জমি দখলে ছাত্রলীগ নেতা, উদ্ধার করলেন সাংসদ আব্দুল্লাহ আল কায়সার  সোনারগাঁওয়ে মামলায় জামিন নিয়ে বাড়িতে গিয়ে প্রতিপক্ষের হামলার শিকার দুইজন মোগড়াপারায় হিফজুল কোরআন আজান ও নাতে রাসূল প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সোনারগাঁওয়ে উপজেলা প্রশাসনের উদ্যোগে  স্বাধীনতা ও জাতীয়  দিবসে বিভিন্ন কর্মসুচি পালন স্বাধীনতা দিবসে সোনারগাঁও লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের নানা আয়োজন সোনারগাঁওয়ে চেয়ারম্যান প্রার্থী আলী হায়দারের উঠান বৈঠক সোনারগাঁওয়ে কিশোর ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড বৈদ্যেরবাজারের পুরস্কার প্রাপ্ত সাবেক চেয়ারম্যান মাহবুব সরকারের ইন্তেকাল বৈদ্যেরবাজারে বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল  বারদীতে হারিয়ে যাওয়া মানসিক ভারসাম্যহীন নারীর সন্ধান চায় পরিবার

বারদীতে একই পরিবারের নারীসহ তিনজনকে পিটিয়ে ও কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে একই পরিবারের নারীসহ তিনজকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। বুধবার সকালে পূর্ব শত্রæতার জের ধরে উপজেলার বারদী ইউনিয়নের আলমদী গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত রেখা বেগম বাদি হয়ে সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করছেন। মূমূর্ষস্থায় একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, উপজেলার বারদি ইউনিয়নের আলমদী টানপাড়া গ্রামের আফসারউদ্দিনের সঙ্গে একই গ্রামের সেরাজ মিয়ার জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। এ বিরোধকে কেন্দ্র করে গতকাল বুধবার সকাল সাড়ে ১০টার দিকে সেরাজ মিয়ার নেতৃত্বে সুমন, পারুল বেগম সহ ১৫-২০জনের ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে আফসারউদ্দিনের বাড়িতে প্রবেশ করে হামলা করে বাড়িঘর ভাংচুর করে।এতে বাধা দিলে সেরাজ মিয়া তার স্ত্রী রেখা বেগম ও মেয়ে শান্তা আক্তারকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে।এলাকাবাসী আহতদের উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। হামলার সময় বাড়িঘরের মূল্যবান জিনিসপত্র লুট করার অভিযোগ উঠে। হামলা আহত আফসারউদ্দিনের অবস্থা মূমূর্ষ হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপতালে পাঠানো হয়েছে।

আহত শান্তা আক্তার বলেন, হামলাকারী আমার চাচা হন। দীর্ঘদিন ধরে আমার বাবার সম্পত্তি জোরপূর্বকভাবে দখল করে রেখেছেন। আমার বাবা এ সম্পত্তি চাওয়াতে আমাদের বাড়িতে হামলা করে ভাংচুর ও লুটপাট করে। আমার বাবাসহ আমার পরিবারের তিনজনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে।
অভিযুক্ত সেরাজ মিয়ার সঙ্গে যোগাযোগ হলে তিনি সম্পত্তি দখলের বিষয়টি অস্বীকার করে বলেন, কথাকাটাকাটির এক পর্যায়ে উভয়ের মধ্যে ঝগড়া হয়। এতে আমিও আহত হয়েছি।

সোনারগাঁও থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, হামলার ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। ইতোমধ্যে তদন্তের জন্য পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত শেষে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD