মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:৪০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       

মাদক মুক্ত সোনারগাঁও গড়তে সকলের সহযোগিতা চান সাংসদ আব্দুল্লাহ আল কায়সার

 

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার মাদক মুক্ত সোনারগাঁও গড়ে তুলতে সকলের সহযোগিতা চেয়েছেন ।

সোমবার সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠে তার গণ সংবর্ধনা অনুষ্ঠানে এ সহযোগিতা কামনা করেন।

তিনি বলেন, বিগত ১০ বছরে পিছিয়ে পড়া সোনারগাঁকে আগামী ৫ বছরের মধ্যে এগিয়ে নিতে চাই। প্রধানমন্ত্রীর নেতৃত্বে উন্নয়ন করে স্মার্ট সোনারগাঁও গড়ে তুলবো এটা আমার চ্যালেঞ্জ। বিগত ১০ বছর এ আসন আমার হাতের বাইরে ছিল। এ  ১০ বছর বিভিন্ন স্থানে মাদকের সয়লাব হয়েছে। এক দিনেই আমার পক্ষে সোনারগাঁকে মাদক মুক্ত করা সম্ভব নয়।  মাদক মুক্ত সোনারগাঁও  গড়ে তোলার জন্য প্রয়োজন সকলের সহযোগিতার। আমাকে অনেক আশা আকাঙ্খায় ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আমি আপনাদের ভালো রাখতে চাই। ভালো রাখা আমার দায়িত্ব ও কর্তব্য।

সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের উদ্যোগে আয়োজিত সংবর্ধনায় নেতাকর্মীদের ফুলের শুভেচ্ছায় সিক্ত হন আব্দুল্লাহ আল কায়সার।

পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক ফিরোজ্জামান মোল্লার সভাপতিত্বে বক্তব্য রাখেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আশরাফুজ্জামান, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ডা. আতিকউল্লাহ, আলী আকবর মেম্বার, সোনারগাঁও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার সাংগঠনিক সম্পাদক আবু সাইদ, আরিফ হোসেন, আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য সেলিম রেজা, উপজেলার ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর প্রমুখ।

এসময় পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য ও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD