শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁওয়ে করোনা যোদ্ধাকে নিয়ে অপপ্রচার ও  হত্যার চেষ্টার অভিযোগ, দোষীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন  সোনারগাঁওয়ে বাড়ির মালিক ও তার ছেলেকে পিটিয়ে জখম, ভাড়াটিয়া শ্লীলতাহানি সোনারগাঁওয়ে লোক প্রযুক্তি ও পালকির গান শীর্ষক সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁওয়ে তিনদিন ব্যাপী বউ মেলা চলছে সোনারগাঁওয়ে যাদুঘরে পক্ষকাল ব্যাপী বৈশাখি মেলা শুরু কাঁচপুরে কলেজ শিক্ষার্থী ছিনতাইকারী কবলে,  মোবাইল ও নগদ টাকা ছিনতাই বারদী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ৬শ’ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সনমান্দিতে আড়াই হাজার শ্রমজীবি মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ  জামপুরে মাতৃভূমি সমাজকল্যাণ ফাউন্ডেশনের উদ্যাগে ঈদ উপহার সামগ্রী বিতরণ ঈদের দিন পর্যন্ত আমরা সবাই মাঠে কাজ করে যাবো–হাইওয়ে পুলিশ প্রধান

সোনারগাঁওয়ে পুত্রবধুর চাপাতির আঘাতে শ্বশুর জখম

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পুত্রবধুর চাপাতির আঘাতে রক্তাক্ত হলেন শ্বশুর। বুধবার রাতে সোনারগাঁও পৌরসভার হাতকোপা শ্বশুর আব্দুল মান্নানকে বাসায় একা পেয়ে ধারালো চাপাতি দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। আহত শশুরকে উদ্ধার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এঘটনায় বৃহস্পতিবার দুপুরে আহতের স্ত্রী রাহিমা বেগম বাদি হয়ে সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করেন। আব্দুল মান্নানের অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবীড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছে।

আহতের স্ত্রী রাহিমা বেগম জানান, উপজেলার হাতকোপা গ্রামের বাসিন্ধা আব্দুল মান্নান। গত ৮ মাস আগে একটি বেসরকারী এনজিও থেকে ১০ লাখ টাকা ঋণ গ্রহন করেন। ঋণ নেয়ার সময় তার বড় ছেলে সৌদি আরব প্রবাসী কাউসার মিয়ার স্ত্রী চামেলী বেগমকে সদস্য করে ঋণ গ্রহন করেন। ঋণের টাকার চেক পেয়ে সরল বিশ্বাসে তার পুত্র বধু চামেলী বেগমের ব্যাংক হিসাবে জমা দেন। কিছুদিন পর আব্দুল মান্নান জানতে পারেন চামেলী বেগম তার ব্যাংক হিসাব থেকে  দুই লাখ টাকা উত্তোলন করে খরচ করে ফেলেন। এতে ক্ষিপ্ত হয়ে উঠেন। এ বিষয়টি তার পুত্রবধু চামেলী বেগমের কাছে জানতে চাইলে পুত্রবধু টাকা উত্তোলনের বিষয়টি স্বীকার করলেও বাকি টাকা দিতে অস্বীকৃতি জানান। এ নিয়ে তাদের পরিবারের সাথে চামেলী বেগমের দ্বন্ধ শুরু হয়। পরে আব্দুল মান্নান পুলিশের সহযোগিতায় ব্যাংক ও এনজিও কর্মকর্তাদের সহযোগিতায় ব্যাংক হিসাব জব্দ করেন।
আব্দুল মান্নান পুত্রবধুর উত্তোলিত দুই লাখ টাকা ক্ষতিপূরন দিয়ে এনজিওর ঋণ নেওয়া ১০ লাখ টাকা ফেরত দেন। এক পর্যায়ে পুত্রবধুকে বাড়ি থেকে বের করে দেন। এতে ক্ষিপ্ত হয়ে চামেলী বেগম বুধবার রাত সাড়ে ৮ টার দিকে তার বাড়িতে এসে মান্নানকে একা পেয়ে ধালালো  চাপাতি দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। মান্নানের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে উদ্ধার করে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে আব্দুল মান্নান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবীর পরিচর্যা কেন্দ্র (আইসিও) চিকিৎসাধীন রয়েছে।
আহতের ছোট ছেলে রাসেল মিয়া জানান, তার বাবা আইসিইউতে ভর্তি রয়েছেন। তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

সোনারগাঁও থানার সেকেন্ড অফিসার ও উপ-পরিদর্শক (এসআই) পঙ্কজ কান্তি সরকার জানান, শ্বশুরকে কুপিয়ে আহত করার ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। মামলা প্রক্রীয়াধীন রয়েছে। আসামী গ্রেপ্তারের জন্য পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD