বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে কে কত ভোট পেলেন মাহফুজুর রহমান কালাম বেসরকারীভাবে নির্বাচিত আজ সোনারগাঁওয়ে উৎকন্ঠা ও আতঙ্কের ভোট, হাড্ডাহাড্ডি লড়াইয়ে দুই প্রার্থী সোনারগাঁওয়ে আন্তর্জাতিক জাদুঘর দিবস উদযাপন, আনন্দ শোভাযাত্রা সোনারগাঁওয়ে নিরাপত্তাহীনতা ইউপি চেয়ারম্যান,  থানায় জিডি সোনারগাঁওয়ে জনপ্রতিনিধিদের নিয়ে ফেসবুকে অপপ্রচারের অভিযোগ, থানায় জিডি সোনারগাঁওয়ে দু’দিনে ৪ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন সোনারগাঁওয়ে পুলিশের তালিকাভূক্ত দুই সন্ত্রাসী গ্রেপ্তার সোনারগাঁওয়ে রবীন্দ্রনাথ ও লোকসংস্কৃতি নিয়ে সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁওয়ে গত ৮ দিন ধরে দুই সহোদর নিখোঁজ

সোনারগাঁওয়ে পুনরায় খোকাকে এমপি হিসেবে চান ১৩০ জন জনপ্রতিনিধি

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের সংসদ সদস্য ও  জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকাকে পুনরায় এমপি হিসেবে পেতে ১৩০ জন প্রতিনিধি গণ স্বাক্ষর করেছেন।
শনিবার সোনারগাঁওয়ের রয়্যাল রির্সোর্টে সোনারগাঁও  উপজেলা জাতীয় পার্টি আয়োজিত সোনারগাঁওয়ের উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভায় বর্তমান ও সাবেক পৌরসভা কাউন্সিলর, ইউপি সদস্যরা এমপি খোকাকে পুনরায় এমপি হিসেবে পেতে এ গণ স্বাক্ষর করেছেন।
সোনারগাঁওয়ের বর্তমান ও সাবেক ইউপি সদস্য ও কাউন্সিলরদের সমন্বয়ে শনিবার দিনভর উন্নয়ন বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভার বর্তমান ও সাবেক সদস্য ও বিভিন্ন কাউন্সিলররা আগামী সংসদ নির্বাচনে এমপি লিয়াকত হোসেন খোকার পক্ষে কাজ করার অঙ্গীকার করেন।
মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড সদস্য  নুরুল আলমের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।
 বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-জাতীয় মহিলা পার্টি সোনারগাঁও উপজেলার প্রধান উপদেষ্টা মিসেস ডালিয়া লিয়াকত, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য আবু নাইম ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়, প্রচার সম্পাদক ফজলুল হক মাস্টার, সোনারগাঁও পৌরসভা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি।
সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টির নেতা খাজা গরীবে নেওয়াজ, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও প্যানেল চেয়ারম্যান মোতালেব ভূঁইয়া মেম্বার, সোনারগাঁও উপজেলা জাতীয় যুবসংহতি আহবায়ক কাজী নাজমুল ইসলাম লিটু, পৌর জাতীয় পার্টি নেতা ওমর ফারুক টিটু, হাসান ইমাম, মো: মাইনুল ইসলাম মামুন, ইউপি সদস্য নাসির উদ্দিন, গাজী মো. আবুল হোসেন, খন্দকার নজরুল ইসলাম, রিয়াদ ফকির, আব্দুল আউয়াল, মামুন মিয়া, আমিন হোসেন, ওসমান গনি, ফরিদা ইয়াসমিন, জোহুরা বেগম, সাবেক সদস্য হারুন অর রশিদ, মোহাম্বমদ আলী, আবুল বাসেদ প্রমুখ।
এসময় জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।
সভায় এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, সপ্ন সবাই দেখে। অনেকে দিনের বেলা জেগে জেগে সপ্ন দেখে। অনেকের সপ্ন বাস্তবায়ন হয়, আবার অনেকের সপ্ন সপ্নই রয়ে যায়। আমি সবসময় সপ্ন দেখি কিভাবে সোনারগাঁওয়ের মানুষ ভালো থাকবে। আমি আল্লাহ পাকের কাছে সবসময় একটা জিনিষই চাই। সেটা হলো আমার সোনারগাঁওয়ের মানুষ যেন সবসময় ভালো থাকে। বাংলার ঐতিহ্যবাহী রাজধানী সোনারগাঁও। এ সোনারগাঁওয়ে অনেক পীর আওলিয়াগন ঘুমিয়ে আছে। আমি এমপি হওয়ার আগে কেন জানি সোনারগাঁওয়ে তেমন কোন উন্নয়ন হয়নি। আমি এমপি হওয়ার পরে চলমান ১০ বছরে সোনারগাঁওয়ের ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ব্যাপক উন্নয়ন করেছি। এখনও অনেক উন্নয়নমুলক কাজ চলমান রয়েছে।
আগামী সংসদ নির্বাচন নিয়ে তিনি বলেন, যারা যেই সপ্নই দেখুক না কেন তাদের সপ্নই রয়ে যাবে। বাস্তবায়ন হবে না। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই এদেশে আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এবং যথা সময়ে এদেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। এদেশের মানুষ সংঘাতের রাজনীতি পছন্দ করে না। বিএনপি এদেশে সংঘাতের রাজনীতি পছন্দ করে। তারা জনগনের জানমাল নিয়ে সবসময় খেলে। তারা এদেশে বিভিন্ন ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। আমাদের সবাইকে এব্যাপারে সজাক থাকতে হবে। স্বাধীনতা বিরোধী চক্র এদেশে আবারও সক্রিয় হয়ে উঠেছে। এদেরকে প্রতিহত করতে হবে।
তিনি তারেক রহমানের উদ্দেশ্যে বলেন, তুমি কেমন ছেলে? তোমার মা দীর্ঘদিন যাবত অসুস্থ। তুমি বিদেশে বসে থাকো। তোমার মাকে দেখতে তুমি একবারও দেশে আসো না। তিনি সোনারগাঁওবাসীর উদ্দেশ্যে বলেন, পুরো সোনারগাঁওয়ের মানুষ আমার পরিবার। সোনারগাঁওয়ের মানুষ ভাল থাকলে আমি ভালো থাকি। আমি সবসময় সুন্দর সোনারগাঁও গড়ে তোলার স্বপ্ন দেখেছি। আমি সারাজীবন আপনাদের সুখে দুঃখে পাশে থাকতে চাই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনেক অনেক ধন্যবাদ। তিনি আমার কোন চাওয়াই অপূর্ণ রাখেননি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমি যা চেয়েছি, তাই পেয়েছি। প্রধানমন্ত্রীর সুদৃষ্টির কারণে সোনারগাঁওয়ে ব্যাপক উন্নয়ন করা সম্ভব হয়েছে। আমি যদি আবার এমপি হতে পারি তাহলে প্রতিটা ওয়ার্ডে ওয়ার্ডে পঞ্চায়েত কমিটি গঠন করবো। সকলের সহযোগিতায় সোনারগাঁওকে একটি আধুনিক সোনারগাঁও হিসেবে রূপান্তরিত করবো ইনশাআল্লাহ।
মতবিনিময় সভায় জনপ্রতিনিধিরা বলেন, বিগত ১০ বছর সোনারগাঁওয়ে লিয়াকত হোসেন খোকা এমপি ছিলেন। তিনি সোনারগাঁয়ের স্কুল কলেজ ভবন নির্মাণ, রাস্তাঘাট, ব্রীজ কালভার্ট নির্মাণসহ অবকাঠামোগত উন্নয়ন করেছেন। এর আগে খোকার মতো কেউ সোনারগাঁওয়ের উন্নয়ন করতে পারেনি। খোকার উন্নয়নের ধারাবাহিকতার জন্য লিয়াকত হোসেন খোকাকে পুনরায় এমপি হিসেবে পেতে চাই।

 

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD