শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁওয়ে করোনা যোদ্ধাকে নিয়ে অপপ্রচার ও  হত্যার চেষ্টার অভিযোগ, দোষীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন  সোনারগাঁওয়ে বাড়ির মালিক ও তার ছেলেকে পিটিয়ে জখম, ভাড়াটিয়া শ্লীলতাহানি সোনারগাঁওয়ে লোক প্রযুক্তি ও পালকির গান শীর্ষক সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁওয়ে তিনদিন ব্যাপী বউ মেলা চলছে সোনারগাঁওয়ে যাদুঘরে পক্ষকাল ব্যাপী বৈশাখি মেলা শুরু কাঁচপুরে কলেজ শিক্ষার্থী ছিনতাইকারী কবলে,  মোবাইল ও নগদ টাকা ছিনতাই বারদী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ৬শ’ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সনমান্দিতে আড়াই হাজার শ্রমজীবি মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ  জামপুরে মাতৃভূমি সমাজকল্যাণ ফাউন্ডেশনের উদ্যাগে ঈদ উপহার সামগ্রী বিতরণ ঈদের দিন পর্যন্ত আমরা সবাই মাঠে কাজ করে যাবো–হাইওয়ে পুলিশ প্রধান

সোনারগাঁওয়ে রেস্টুরেন্ট জল তরঙ্গ এর উদ্ধোধন 

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
 নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ব্রহ্মপুত্র নদীর  তীরে কাইকারটেক ব্রীজের পাশে ভ্রমণপিপাসুদের আকর্ষণ  “জল তরঙ্গ” রেস্টুরেন্টের উদ্ধোধন করা হয়েছে।
থার্টিফার্স্ট নাইটের  ইংরেজি নববর্ষ ২০২২ইং  সালকে সামনে রেখে এই প্রথম ব্রহ্মপুত্র নদের উপর ৫ জন তরুন উদ্যোগক্তার প্রচেষ্টায় যাত্রা শুরু করলো “জল তরঙ্গ” নামের এক রেস্টুরেন্ট।
শুক্রবার বিকেলে মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু প্রধান অতিথি হিসেবে  উপস্থিতি থেকে এ রেস্টুরেন্টের আনুষ্ঠানিক উদ্ধোধন করেন। পরে কাইকারটেক বাজার জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা মোঃ শহীদুল্লাহ সাহেব এর বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।
এসময় সোনারগাঁও, বন্দর তথা  নারায়ণগঞ্জ সহ বিভিন্ন জায়গা থেকে আগত দর্শনার্থীদের আগমন ঘটে এই রেস্টুরেন্টে, পাচজন” জন তরুণের এই  উদ্যোগকে অভিনন্দন জানান।   তারা বলেন তাদের মেধাকে কাজে লাগিয়ে বেকারত্ব দূর করার এই উদ্যোগকে আমরা সাধুবাদ জানাই এবং তাদেরকে দেখে শিক্ষা নিয়ে যাতে সমাজে কোন বেকারত্ব না থাকে সেই সুবাদে অল্প পুঁজি নিয়ে উদ্যোক্তা তৈরি হোক  সেই আহ্বান জানাই।
এই রেষ্টুরেন্টের সকলকে আমন্ত্রণ জানিয়ে পাঁচজনের মধ্যে একজন উদ্যোক্তা জাহিদ মাহমুদ শুভ বলেন, আমাদের পর্যটক নগরী সোনারগাঁওকে আমরা ভিন্নরূপে সাজানোর চেষ্টা করবো ইনশাআল্লাহ। আমরা সচরাচর আমাদের এখানে আশা সকল দর্শনার্থী ও কাস্টমারের নিরাপত্তার জন্য যা যা করা দরকার তা শক্ত হাতে নেব এবং সুসজ্জিত প্রাকৃতিক পরিবেশে বৈচিত্র্যময় খাবারের সম্ভাবনা পাবে আমাদের এই নতুন রেষ্টুরেন্টটিতে।
আমরা শুধু রেস্টুরেন্ট নয় পার্টি সেন্টার ও কমিউনিটি সেন্টার এবং হোম সার্ভিসের ব্যবস্থা করবো ইনশাআল্লাহ।
পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD