মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০১:২৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
জামপুরের আ’লীগ কর্মী লিভার ক্যানসারে আক্রান্ত,   চিকিৎসায় আর্থিক সহযোগিতা চেয়েছেন পরিবার সোনারগাঁওয়ে পাগলা কুকুরের কামড়ে নারী শিশুসহ ৩২জন আহত সোনারগাঁওয়ে মেঘনা টোল প্লাজায় মাইক্রোবাসে আগুন, দগ্ধ ৫ সোনারগাঁও পল্লী বিদ্যুতের সেই ডিজিএমকে অবশেষে বদলি   জামপুরে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া সোনারগাঁওয়ে শিশুর মরদেহ উদ্ধার , গুরুত্বর অবস্থায় হাসপাতালে মা  সোনারগাঁওয়ে তিতাসের অভিযানে দু’দিনে ১৬ শ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে নাফিজ-স্মিথ পরিষদের মনোনয়নপত্র দাখিল সোনারগাঁওয়ে দলিল লিখককে কুপিয়ে ও গুলি করে হত্যার চেষ্টা সোনারগাঁওয়ে অজ্ঞাত নারীর অর্ধ গলিত লাশ উদ্ধার

সোনারগাঁওয়ে রেস্টুরেন্ট জল তরঙ্গ এর উদ্ধোধন 

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
 নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ব্রহ্মপুত্র নদীর  তীরে কাইকারটেক ব্রীজের পাশে ভ্রমণপিপাসুদের আকর্ষণ  “জল তরঙ্গ” রেস্টুরেন্টের উদ্ধোধন করা হয়েছে।
থার্টিফার্স্ট নাইটের  ইংরেজি নববর্ষ ২০২২ইং  সালকে সামনে রেখে এই প্রথম ব্রহ্মপুত্র নদের উপর ৫ জন তরুন উদ্যোগক্তার প্রচেষ্টায় যাত্রা শুরু করলো “জল তরঙ্গ” নামের এক রেস্টুরেন্ট।
শুক্রবার বিকেলে মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু প্রধান অতিথি হিসেবে  উপস্থিতি থেকে এ রেস্টুরেন্টের আনুষ্ঠানিক উদ্ধোধন করেন। পরে কাইকারটেক বাজার জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা মোঃ শহীদুল্লাহ সাহেব এর বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।
এসময় সোনারগাঁও, বন্দর তথা  নারায়ণগঞ্জ সহ বিভিন্ন জায়গা থেকে আগত দর্শনার্থীদের আগমন ঘটে এই রেস্টুরেন্টে, পাচজন” জন তরুণের এই  উদ্যোগকে অভিনন্দন জানান।   তারা বলেন তাদের মেধাকে কাজে লাগিয়ে বেকারত্ব দূর করার এই উদ্যোগকে আমরা সাধুবাদ জানাই এবং তাদেরকে দেখে শিক্ষা নিয়ে যাতে সমাজে কোন বেকারত্ব না থাকে সেই সুবাদে অল্প পুঁজি নিয়ে উদ্যোক্তা তৈরি হোক  সেই আহ্বান জানাই।
এই রেষ্টুরেন্টের সকলকে আমন্ত্রণ জানিয়ে পাঁচজনের মধ্যে একজন উদ্যোক্তা জাহিদ মাহমুদ শুভ বলেন, আমাদের পর্যটক নগরী সোনারগাঁওকে আমরা ভিন্নরূপে সাজানোর চেষ্টা করবো ইনশাআল্লাহ। আমরা সচরাচর আমাদের এখানে আশা সকল দর্শনার্থী ও কাস্টমারের নিরাপত্তার জন্য যা যা করা দরকার তা শক্ত হাতে নেব এবং সুসজ্জিত প্রাকৃতিক পরিবেশে বৈচিত্র্যময় খাবারের সম্ভাবনা পাবে আমাদের এই নতুন রেষ্টুরেন্টটিতে।
আমরা শুধু রেস্টুরেন্ট নয় পার্টি সেন্টার ও কমিউনিটি সেন্টার এবং হোম সার্ভিসের ব্যবস্থা করবো ইনশাআল্লাহ।
পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD