সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
       

সোনারগাঁওয়ে ৪৬ হাজার পিস ইয়াবাসহ তিন মাদক কারবারী গ্রেপ্তার

 

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ৪৬ হাজার পিস ইয়াবাসহ তিন মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।  শুক্রবার রাতে মহাসড়কের রতনদী এলাকায় ক্যানটাকি ফ্যাক্টুরির সামনে সোনারগাঁও থানা পুলিশ একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ৪৬ হাজার ইয়াবার চালানসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের শনিবার সকালে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। উদ্ধার হওয়া ইয়াবার আনুমানিক মূল্য প্রায় ১ কোটি ৩৮ লাখ টাকা।

গ্রেপ্তারকৃতরা হলো নেত্রকোনা জেলার সুশন দূর্গাপুর থানার পূর্ব দশাল গ্রামে হোসেন আলীর ছেলে মো. মাইনুদ্দিন (৩০), গাজীপুর জেলার টঙ্গী থানার দত্তপাড়া গ্রামের আশরাফুল ইসলামের ছেলে মো. সাইফুল ইসলাম (২৩) ও ঝিনাইদহ জেলার মহেশপুর থানার মেইন আলামপুর গ্রামের শেখ আইনুদ্দিনের ছেলে মো. শরিফুল ইসলাম (৩৫)।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (খ-অঞ্চল) শেখ বিল্লাল হোসেন সোনারগাঁও নিউজকে জানান, কক্সবাজার থেকে ঢাকাগামী রিলাক্স কিং পরিবহন নামের একটি বাসে ইয়াবার চালান রয়েছে এমন সংবাদের ভিত্তিতে সোনারগাঁও থানা পুলিশের একটি দল নিয়ে শুক্রবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রতনদী এলাকায় অবস্থান করি। রাত ৮টার দিকে বাসটি গতিরোধ করে ভেতরে উঠে তল্লাশি করা হয়। এসময় বাসের যাত্রীদের মাথার উপরে থাকা কেবিন লাইটের ভেতর থেকে ৫টি বড় বান্ডেলে থাকা ছোট ছোট জিপার প্যাকেট ভর্তি ৪৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় এক কোটি আটত্রিশ লাখ টাকা।
তিনি আরও বলেন, আটককৃতরা পেশাদার ইয়াবা ব্যবসায়ী চক্রের সদস্য। রিলাক্স কিং পরিবহন কোম্পানির এ বাসটির মালিক সরাসরি ইয়াবা ব্যবসায় জড়িত। তার এ মাদক ব্যবসা পরিচালনা করে বাসের সুপারভাইজারের দায়িত্বে থাকা তার ভাগিনা। তার সাথে সহযোগিতায় রয়েছেন আর ও বেশ কয়েকজন। কক্সবাজার থেকে ইয়াবার চালান নিয়ে এ বাসের মাধ্যমে ঢাকা, নারায়ণগঞ্জ, নরসিংদী ও গাজীপুরসহ আশপাশের কয়েকটি জেলায় সরবরাহ
করে থাকে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা এ বিষয়গুলো স্বীকার করেছেন। মাদক পরিবহনের অপরাধে বাসটিও আমরা জব্দ করেছি।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD