বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:২০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
জাল দলিলে অসহায় নারীর জমি দখলে ছাত্রলীগ নেতা, উদ্ধার করলেন সাংসদ আব্দুল্লাহ আল কায়সার  সোনারগাঁওয়ে মামলায় জামিন নিয়ে বাড়িতে গিয়ে প্রতিপক্ষের হামলার শিকার দুইজন মোগড়াপারায় হিফজুল কোরআন আজান ও নাতে রাসূল প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সোনারগাঁওয়ে উপজেলা প্রশাসনের উদ্যোগে  স্বাধীনতা ও জাতীয়  দিবসে বিভিন্ন কর্মসুচি পালন স্বাধীনতা দিবসে সোনারগাঁও লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের নানা আয়োজন সোনারগাঁওয়ে চেয়ারম্যান প্রার্থী আলী হায়দারের উঠান বৈঠক সোনারগাঁওয়ে কিশোর ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড বৈদ্যেরবাজারের পুরস্কার প্রাপ্ত সাবেক চেয়ারম্যান মাহবুব সরকারের ইন্তেকাল বৈদ্যেরবাজারে বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল  বারদীতে হারিয়ে যাওয়া মানসিক ভারসাম্যহীন নারীর সন্ধান চায় পরিবার

সোনারগাঁওয়ে দুর্বৃত্তদের দেওয়া আগুনে কৃষকের বসত ঘর পুড়ে ভূস্মিভূত

 

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে দুর্বৃত্তদের দেওয়া আগুনে নুরুল ইসলাম দেওয়ান নামের এক কৃষকের বসঘর পুড়ে ভূষ্মিভূত হয়ে যায়। গত সোমবার দিবাগত রাতে উপজেলার পিরোজপুর ইউনিয়নের চাঁন্দেরচক গ্রামে এ ঘটনা ঘটে। আগুনে ঘরে থাকা নগদ টাকা, টিভি, ফ্রিজ, সিলিংফ্যান, খাট, সুকেস, আলমারীসহ বিভিন্ন আসবাবপত্র পুড়ে যায়। অগ্নিকান্ডের খবর পেয়ে রাতে সোনারগাঁও ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা ঘটনাস্থল গিয়ে এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে। ক্ষতিগ্রস্থ নুরুল ইসলাম দেওয়ান দাবি করেন, আগুনে ৭ লাখ টাকার ক্ষতি হয়েছে। এঘটনায় গতকাল মঙ্গলবার দুপুরে সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
জানা যায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের চাঁন্দেরচক গ্রামের নুরুল ইসলাম দেওয়ান গত তিন বছর আগে ভিটি পাঁকা করে নতুন একটি ঘর নির্মাণ করেন। এ ঘরে তার পুত্রবধূ তার ছেলে মেয়ে নিয়ে বসবাস করতেন। কয়েক দিন আগে তার পুত্রবধুর সন্তান জন্ম নেওয়ায় সে তার বাবার বাড়িতে অবস্থান করেন। সেই জন্য ঘরটি তালাবদ্ধ অবস্থায় ছিল। সোমবার দিবাগত রাত তিনটা সময় ঘরে দূর্বৃত্তরা আগুন দিয়ে পালিয়ে যায়। পাশ্ববর্তী আরেকটি ঘরে ঘুমন্ত অবস্থায় ছিলেন ঘরের মালিক কৃষক নুরুল ইসলাম দেওয়ান। আগুনের তাপে হঠাৎ তার ঘুম ভেঙ্গে গেলে সে দেখতে পায় তার নতুন ঘরটিতে দাউ দাউ করে আগুন জ¦লছে। এসময় সে ঘর থেকে বাহির হওয়ার চেষ্টা করলে বুঝতে পারেন তার ঘরেও বাইরে শিকল দিয়ে আটকে দেয় দূর্বৃত্তরা।
এসময় তার ডাক চিৎকারে আশেপাশের লোকজন এসে তাকে বাইরে শিকল খুলে বের করে আগুন নেভানোর চেষ্টা করে। এসময় ঘরে থাকা নগদ টাকা, টিভি, ফ্রিজ, সিলিংফ্যান, খাট, সুকেস, আলমারীসহ বিভিন্ন আসবাবপত্র পুড়ে যায়। খবর পেয়ে সোনারগাঁও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।
সোনারগাঁও থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, অগ্নিকান্ডের ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত করে দোষীদের চিহ্নিত করে ব্যবস্থা নেওয়া হবে।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD