শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁও প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত স্বাধীনতা দিবস দাবায় সুদিন অপরাজিত চ্যাম্পিয়ন, আনান রানার আপ সোনারগাঁওয়ে বহিরাগত সন্ত্রাসী দিয়ে প্রতিপক্ষের জমি দখলের চেষ্টার অভিযোগ জাল দলিলে অসহায় নারীর জমি দখলে ছাত্রলীগ নেতা, উদ্ধার করলেন সাংসদ আব্দুল্লাহ আল কায়সার  সোনারগাঁওয়ে মামলায় জামিন নিয়ে বাড়িতে গিয়ে প্রতিপক্ষের হামলার শিকার দুইজন মোগড়াপারায় হিফজুল কোরআন আজান ও নাতে রাসূল প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সোনারগাঁওয়ে উপজেলা প্রশাসনের উদ্যোগে  স্বাধীনতা ও জাতীয়  দিবসে বিভিন্ন কর্মসুচি পালন স্বাধীনতা দিবসে সোনারগাঁও লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের নানা আয়োজন সোনারগাঁওয়ে চেয়ারম্যান প্রার্থী আলী হায়দারের উঠান বৈঠক সোনারগাঁওয়ে কিশোর ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড

কাঁচপুরে অপহরণের ২০ দিনেও উদ্ধার হয়নি অপহৃত স্কুল ছাত্রী 

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে কাঁচপুর থেকে অপহৃত স্কুল ছাত্রীকে ২০ দিনেও উদ্ধার করতে পারেনি পুলিশ। গত ২২ ফেব্রুয়ারী সকালে স্কুলে যাওয়ার পথে কাঁচপুর কলা পট্টি এলাকা থেকে অপহরণ হয় ওই ছাত্রী। অপহৃত ফাতেমা আক্তার কাঁচপুর তাজ আইডিয়াল স্কুলের ৮ম শ্রেণীর ছাত্রী।  এ ঘটনায় ওই ছাত্রীর বাবা কুটি মিয়া গত ২ মার্চ রাতে সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশের ভাষ্য অপহৃত ছাত্রীকে উদ্ধারের জন্য সব রকমের চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

অভিযোগ উঠেছে , উপজেলার কাঁচপুর সোনাপুর গ্রামের মাসুদ সর্দারের বাড়ির ভাড়াটিয়া আবুল কালামের ছেলে মসজিদ মার্কেটের দোকান কর্মচারী আরমান ওই স্কুল ছাত্রীকে সিএনজি যোগে অপহরণ করে নিয়ে যায়। অপহরণের পর ছাত্রীর বাবা মামলা দায়ের করলে বাড়ি ঘরে তালা ঝুলিয়ে তার পরিবার গা ঢাকা দেয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ২২ ফেব্রুয়ারি সকাল পৌনে ৯টায় স্কুলে যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হয় । পরে ১১টার দিকে স্কুল থেকে মেয়ের মা খবর পান তার মেয়ে স্কুলে যায়নি। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোজাখুজির এক পর্যায়ে জানতে পারেন  দোকান কর্মচারী আরমান ওই ছাত্রীকে সিএনজিতে জোরপূর্বক উঠিয়ে নিয়ে যায়।

অপহৃত ছাত্রীর পরিবার কাঁচপুর কলাপট্টি এলাকার মহিনের বাড়ির ভাড়াটিয়া হিসেবে দীর্ঘ ২০ বছর ধরে বসবাস করে আসছেন। তাদের গ্রামের বাড়ি গোপালগঞ্জের মোকসেদপুর উপজেলার  গোবিন্দপুর ইউনিয়নের কোলকোনা গ্রামে।

অপহৃত স্কুল ছাত্রীর বাবা কুটি মিয়া জানান , তারা অসহায় পরিবার। তিনি ক্ষুদ্র ব্যবসায়ী। অপহরণের পর তার পরিবার দিশেহারা হয়ে পড়েছেন।  মেয়েকে পেতে তিনি ওই এলাকার প্রভাবশালীদের দ্বারস্থ হয়ে ব্যর্থ হয়েছেন। পরবর্তীতে মামলা করার পরও পুলিশের অবহেলায় ২০ দিন পার হয়ে গেলো। মেয়েকে উদ্ধারে কোন অগ্রগতি নেই।

অপহৃত স্কুল ছাত্রী মামলার তদন্তকারী কর্মকর্তা সোনারগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আব্দুল মোতালিব সোনারগাঁও নিউজকে জানান, থানায় মামলা হওয়ার পর থেকে অপহৃতকে উদ্ধারে অভিযান চালিয়ে যাচ্ছি।  ভিকটিম উদ্ধারে সকল প্রকার চেষ্টা অব্যাহত রয়েছে।

সোনারগাঁও থানার ওসি মো. মাহাবুব আলম সোনারগাঁও নিউজকে বলেন, অপহৃত স্কুল ছাত্রী উদ্ধারের চেষ্টা চলছে।  আশা করি দ্রুত সময়ের মধ্যে উদ্ধার ও আসামি গ্রেপ্তার সম্ভব হবে। তবে গাফলতির অভিযোগ অস্বীকার করেন।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD