মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
       
শিরোনাম :
সোনারগাঁওয়ে মসজিদের মাইকে ঘোষনা শুনেই গ্রামবাসীর গণপিটুনিতে  ৪ ডাকাত নিহত বঙ্গবন্ধুর জন্মদিনে সোনারগাঁও উপজেলা প্রশাসনের নানা আয়োজন  সোনারগাঁওয়ে জাতীয় পার্টির মতবিনিময় সভা ও   ইফতার মাহফিল লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে বঙ্গবন্ধুর জন্মদিন পালন  রুপগঞ্জে মাজারে হামলা ও অগ্নিসংযোগের প্রতিবাদে মানববন্ধন গাছে গাছে লিচুর সোনালী মুকুল সোনারগাঁওয়ে অস্ত্রের মুখে জিম্মি করে দুই বাড়িতে ডাকাতি সোনারগাঁওয়ে মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ আব্দুল্লাহ আল কায়সার  সোনারগাঁওয়ে রাজউকের অভিযানে ৩ লাখ টাকা জরিমানা পুলিশের গ্রেপ্তার এড়াতে গ্রামবাসী পালিয়ে বেড়াচ্ছে,পুরুষ শুন্য গ্রাম

জামপুরে ইউপি চেয়ারম্যানের ছেলেসহ তিনজনকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক, জামপুর :
আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ইউপি চেয়ারম্যানের ছেলেসহ তিনজনকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে সাবেক ইউপি চেয়ারম্যানের লোকজনের বিরুদ্ধে। রোববার রাতে উপজেলার জামপুরের পাকুন্ডা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। আহতদের ঢাকা পঙ্গু হাসপাতালসহ স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির ভূইয়ার মেয়ের জামাই মো. আশিকুর রহমান বাদি হয়ে সোমবার দুপুরে সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করেছেন।

সোনারগাঁও থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত রোববার রাত ৯ টার দিকে জামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হামীম শিকদার শিপলুর ভাতিজা তায়েব শিকদারে নেতৃত্বে জিহাদ শিকদার, নাইম মন্ডল, তামিম ভূঁইয়া, জুবায়েদ, সেলিম, তছলিম ও রিমনসহ ১০-১২ জনের একটি দল পাকুন্ডা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে দেশীয় অস্ত্রে সস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালায়। হামলায় বর্তমান চেয়ারম্যান হুমায়ুন কবির ভূঁইয়ার ছেলে ওবায়দুল রহমান রুবেল, শাওন মিয়া ও তারেক মিয়া আহত হয়। আহতদের ঢাকা পঙ্গু হাসপাতালসহ স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

অভিযোগের বাদি মো. আশিকুর রহমান বলেন, দীর্ঘদিন ধরে জামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হামীম শিকদার শিপলুর লোকজন আমার শশুর হুমায়ুন কবির ভূঁইয়া চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকেই বিভিন্নভাবে প্রাণ নাশের হুমকি দিয়ে আসছে। রোববার রাতে আমার স্ত্রীর বড় ভাই রুবেলকে রাস্তায় পেয়ে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা করে। হামলায় তিনজন আহত হয়।

অভিযুক্ত জামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হামীম শিকদার শিপলুর ভাতিজা তায়েব শিকদার সোনারগাঁও নিউজকে বলেন, রোববার বিকেলে জামপুর ইউনিয়ন আওয়ামীলীগের কর্মী সম্মেলন ছিল। সেখানে চেয়ারম্যান হুমায়ুন কবির ভূঁইয়ার লোকজন আমাদের সমর্থকদের ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এতে চারজন ছুরিকাঘাতসহ ১০ জন আহত হয়। রাতে তারা আমাদের ব্যবসা প্রতিষ্ঠান, বাড়িঘর ও অফিসের ভাংচুর করে নতুন তালা ঝুলিয়ে দেয়।

সোনারগাঁও থানার পরিদর্শক তদন্ত মোহাম্মদ আহসানউল্লাহ সোনারগাঁও নিউজকে জানান, সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের অভিযোগ গ্রহন করা হয়েছে। বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত চলছে।

পোস্টটি শেয়ার করুন

আপনার মতামত দিন

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © Sonargaonnews 2022
Design & Developed BY N Host BD